Xiaomi Mi 9 SE ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে শীঘ্রই ভারতে লঞ্চ হবে

0
166

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি,গতমাসেই ভারতে Redmi Note 7 Pro লঞ্চ করেছিল।যার মুখ্য ফিচার ছিল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা।এবার কোম্পানি আরো একটি ফোন ৪৮ এমপি ক্যামেরার সাথে ভভারতে লঞ্চ করতে চলেছে।জানা গেছে শাওমি খুব শীঘ্রই ভারতে Mi 9 SE লঞ্চ করবে।এই ফোনের মুখ্য ফিচারও ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও এই ফোনে স্ন্যাপড্রাগন ৭১২ প্রসেসর দেওয়া হবে।

Xiaomi Mi 9 SE সম্ভাব্য স্পেসিফিকেশন :

ডুয়াল সিমের এই ফোনে ৫.৯৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে।অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে অ্যান্ড্রয়েড ৯ পাই থাকবে। ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর ও দেওয়া হবে।র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন ৪/৬ জিবি র‍্যাম এবং ৬৪/১২৮ জিবি স্টোরেজ।

ক্যামেরার কথা বললে এতে আছে তিনটি রিয়ার ক্যামেরা।যার প্রথমটি ৪৮ মেগাপিক্সেল, দ্বিতীয়টি ১৩ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৮ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও ফোনটিতে ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৩৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

Xiaomi Mi 9 SE সম্ভাব্য দাম :

কোম্পানির তরফে এই ফোনের দাম না জানা গেলেও,ফিচার দেখে অনুমান করা হচ্ছে এর ৪+৬৪ জিবির দাম পড়বে প্রায় ১৫০০০ টাকার কাছাকাছি।আবার ৬+৬৪ জিবির দাম হবে ১৮০০০ টাকা এবং ৬+১২৮ জিবির দাম হবে ২১০০০ টাকা।

পড়ুন : Realme 3 Pro ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে এপ্রিলে হবে লঞ্চ, জানুন দাম ও স্পেসিফিকেশন