Nokia X71 ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে ২ এপ্রিল হবে লঞ্চ

0
175

এইচএমডি গ্লোবাল তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Nokia X71 ২ এপ্রিল লঞ্চ করতে পারে। এই স্মার্টফোনের মুখ্য ফিচার হলো ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে। আমরা জানি Honor View 20 ফোনে প্রথম পাঞ্চ হোল ডিসপ্লে দেখা গিয়েছিলো।কয়েকটি রিপোর্টে বলা হয়েছে চীনে Nokia X71 লঞ্চ হলেও। সারা বিশ্বে এর নাম হবে Nokia 8.1 Plus । আসুন জেনে নেই এই ফোনের সম্ভাব্য ফিচার ও দাম।

Nokia X71 সম্ভাব্য ফিচার :

Nokia X71 বা Nokia 8.1 Plus ফোনে ৬.২২ ইঞ্চি পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হতে পারে। প্রসেসর হিসাবে থাকবে স্ন্যাপড্রাগন ৭১০ চিপসেট।এছাড়াও দেওয়া হতে পারে ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যার প্রথমটি হবে ৪৮ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি হবে ১৩ মেগাপিক্সেল। আবার সেলফির জন্য ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও ফোনটিতে ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৩৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

Nokia X71 সম্ভাব্য দাম :

কোম্পানির তরফে এই ফোনের দাম এখনো জানানো হয়নি। তবে কয়েকটি রিপোর্টে বলা হয়েছে ফোনটির দাম ২৫০০০-৩০০০০ টাকার মধ্যে থাকবে।

পড়ুন : Xiaomi Mi 9 SE ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে শীঘ্রই ভারতে লঞ্চ হবে