কেবল ভারতের জন্য স্যামসাং আনলো ‘মেক ফর ইন্ডিয়া’ গ্যালাক্সি অ্যাপ স্টোর, পাবেন এই সুবিধা

0
345

দক্ষিণ কোরিয়ান গ্যাজেটস কোম্পানি, স্যামসাং তাদের ভারতীয় ব্যাবহারকারীদের জন্য ” মেক ফর ইন্ডিয়া” গ্যালাক্সি অ্যাপ স্টোর তৈরী করেছে।এই অ্যাপ স্টোরে ইংরেজি ভাষা ছাড়াও ১২ টি আঞ্চলিক ভাষার ব্যবহার আপনি করতে পারবেন । আপনাদের জানিয়ে রাখি স্যামসাং ও Indus App Bazaar যৌথ ভাবে এই অ্যাপ স্টোর বানিয়েছে।এখানে আপনাকে সাইন-ইন করে ঢোকার প্রয়োজন নেই। মূলত গ্রাম বা ছোট শহরের জন্য এই “মেক ফর ইন্ডিয়া” গ্যালাক্সি অ্যাপ স্টোর তৈরী করা হয়েছে বলে জানা গেছে।

কোম্পানির দাবি অনুযায়ী এই অ্যাপ স্টোরে ভারতীয় ভাষায় অ্যাপ পাওয়া যাবে। এরফলে স্যামসাংয়ের বেসিক ফোনগুলোর অনেক সুবিধা হবে। কারণ এই সমস্ত ফোনগুলোতে সমস্ত অ্যাপ সাপোর্ট করেনা।গ্যালাক্সি অ্যাপ স্টোরে আপনি ইংরেজী ছাড়াও মালয়ালাম, তেলেগু, তামিল, ওড়িয়া, আসামি, পাঞ্জাবী, কন্নড়, গুজরাটি, হিন্দি, উর্দু, বাংলা ও মারাঠি ভাষা পাবেন।

গ্যালাক্সি অ্যাপ স্টোর ব্যবহারকারীদের লগ ইন না করেই বিনামূল্যে অ্যাপ্লিকেশন ডাউনলোড করতে দেবে।এর ফলে ব্যবহারকারীরা সাইন-ইনের ঝামেলা থেকে মুক্তি পাবে।যা অন্যান্য অ্যাপ স্টোর দেয় না। তবে মনে রাখবেন এই স্টোরটি মূলত স্যামসাং ব্যবহারকারীদের জন্যই বানানো হয়েছে।এখানে ভারতের ট্রেন্ডিং অ্যাপের জন্য আলাদা বিভাগ থাকবে বলে কোম্পানি জানিয়েছে।

পড়ুন : ২ রা এপ্রিল বন্ধ হচ্ছে Inbox By Gmail, জেনে নিন কি কি অসুবিধায় পড়বেন