ধাপে ধাপে মেটান বিল, True Balance আনছে True pay Later ফিচার

0
125

True Balance খুব সম্প্রতি ‘True pay Later ‘ বলে নতুন একটি স্মার্ট ফিচার বাজারে আনতে চলেছে।এর সাহায্যে আপনারা ধাপে ধাপে ইলেক্ট্রিসিটি বিল, মোবাইল বিল , গ্যাস রিচার্জ, DTH রিচার্জ করতে পারবেন।আপনাদের জানিয়ে রাখি এর জন্য গ্রাহকদেরকে প্রথমে একটি সার্ভিস ফি দিতে হবে এবং ১৪ দিনের মধ্যে তাকে বকেয়া রাশি মেটাতে হবে।True Pay এর এক শীর্ষকর্তার বক্তব্য অনুযায়ী এই নতুন ফিচারটিতে উপকৃত হবেন সেইসমস্ত গ্রাহকরা যারা তাদের মাসিক বিল একসাথে দিয়ে উঠতে পারেন না।

কীভাবে কাজ করবে এই ফিচার :

গ্রাহককে প্রথমে ৫% সার্ভিস ফি দিতে হবে এবং তারপর ১৪ দিনের মধ্যে বাকি টাকা শোধ দিয়ে দিতে হবে। যদি ১৪ দিনের মধ্যে শোধ না দেওয়া হয় তাহলে জরিমানা হিসেবে প্রতিদিন ১% অর্থ যোগ হবে।

কিভাবে ব্যবহার করবেন ট্রু পে লেটার :

সর্বপ্রথম ট্রু ব্যালেন্স অ্যাপের রিচার্জ অপশনে গিয়ে ক্লিক করতে হবে। তারপর প্রয়োজনীয় সার্ভিস অপশন বেছে নিতে হবে। এরপর প্রয়োজনীয় অর্থ শোধ করার জন্য লিখতে হবে। গ্রাহক যদি ধাপে ধাপে বিল পে করতে চান তাহলে এরপর Pay Later অপশনে ক্লিক করতে হবে।আবার সঙ্গে সঙ্গে পে করতে চাইলে Pay অপশনে ক্লিক করতে হবে।

এই অ্যাপটি এখনো পর্যন্ত শুধু অ্যান্ড্রয়েডের জন্য পাওয়া যাচ্ছে । Pay Later অপশনে কোনো প্রমোকোড ব্যবহার করা যাবে না এবং নতুন ইউজার দের জন্য Payment Later অপশন টি প্রথমেই উপলব্ধ হবে না।

পড়ুন : হোয়াটস্অ্যাপ কল কিভাবে রেকর্ড করবেন ? জেনে নিন সহজ পদ্ধতি