ডার্ক মোড সহ Poco F1 পাচ্ছে নতুন আপডেট, জানুন কি সুবিধা পাবেন

0
124

শাওমির ফ্ল্যাগশিপ ফোন পোকো এফ ১ সম্প্রতি MIUI 9.3.21 পেয়েছিলো।যেখানে নোটিফিকেশন সমস্যার সমাধান সহ গেম টার্বো মোড পেরেছিলো ব্যবহারকারীরা।তবে আবার কোম্পানি এই ফোনের জন্য MIUI 9.3.25 গ্লোবাল বিটা আপডেট আনছে।এরফলে গ্রাহকরা তাদের ফোনে ডার্ক মোড ফিচার উপভোগ করবে। এই ডার্ক মোড ভলিউম কন্ট্রোল, সেটিং পেজ ও নোটিফিকেশন দেখার সময় ব্যবহার করা যাবে। আপনাদের জানিয়ে রাখি শাওমি তাদের পোকো ব্র্যান্ডের নতুন ফোন Poco F2 লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে।

Poco F1 ফোন ৬.১৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস নচ ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে,যার সঙ্গে আছে ওয়াইড ভিউইং এঙ্গেলস ও ব্রাইট সানলাইট ফিচারস। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর দ্বারা পরিচালিত এবং ৬/৮ জিবি RAM এর বিকল্প আছে।গ্রাফিক্সের জন্য এড্রেনো ৫৬০ জিপিইউ দেওয়া হয়েছে।ফোনটি তিনটি স্টোরেজ বিকল্পের সঙ্গে এসেছে -৬৪/১২৮/২৫৬ জিবি । ফটোগ্রাফির জন্য শাওমি PocoPhone F1 ফোনে ১২ এমপি(সোনি IMX363 সেন্সর) + ৫ এমপি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি শক্তিশালী ২০ এমপি ওয়াইড এঙ্গেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ।এছাড়াও ফেস আনলকের জন্য ইনফ্রারেড ক্যামেরা আছে।

ফোনটিতে শক্তিশালী ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা কোয়ালকম কুইক চার্জার 3.0 প্রযুক্তি যুক্ত ।কানেক্টিভিটির জন্য ফোরজি VoLTE,জিপিএস, ব্লুটুথ ৫.০, ওয়াই-ফাই ৮০২.১১ এ / বি / জি / এন / এসি, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট আছে।

পড়ুন : সস্তা হলো Poco F1, জেনে নিন নতুন দাম ও ফিচার