জিও ট্রিপল প্লে প্ল্যান : এক রিচার্জে চলবে ইন্টারনেট,টিভি ও অ্যাপ

0
646

সম্প্রতি একটি রিপোর্ট থেকে জানা গেছে রিলায়েন্স জিও ট্রিপল প্লে প্ল্যানটি জিও গিগা ফাইবারের জন্য পরীক্ষা করছে।এই ট্রিপল প্লে প্ল্যানের মাসিক প্যাকেজের মধ্যে গ্রাহকেরা জিও গিগা ফাইবার, জিও হোম টিভি এবং জিও অ্যাপ ব্যবহারের সুবিধা পাবে। যদিও রিলায়েন্স জিও কয়েকটি শহরেই জিও গিগা ফাইবারের কানেকশনের সুবিধা দিয়েছে,কিন্ত তারা অফিসিয়াল ভাবে এখনো কোন প্ল্যান ঘোষণা করেনি, বতর্মানে গিগা ফাইবারের গ্রাহকেরা প্রিভিউ অফার ব্যবহার করছে।

টেলিকম টকের একটি রিপোর্ট অনুযায়ী,রিলায়েন্স জিও ট্রিপল প্লে প্ল্যানটি পরীক্ষা করছে তাদের কর্মচারীদের জন্য,এই প্ল্যানটি তাদের অ্যাকাউন্টের ড্যাশবোর্ড দেখা যাবে।কোম্পানিটি শুধুমাত্র সিঙ্গল
ট্রিপল প্লানই অন্তর্ভুক্ত করেছে,যার সময়সীমা ২৮ দিনের।এই প্ল্যানের মধ্যে গ্রাহকেরা ১০০০ জিবি ভয়েস ও ডেটা ব্যবহারের সুবিধা পাবেন।প্লানটি পরীক্ষামূলক ভাবে শুরু হওয়ায় এখনো দাম জানা যায়নি।

জিও ত্রিপল প্লে প্ল্যানটি তাদের কর্মচারী ছাড়া অন্য জিও গিগা ফাইবার ব্যবহারকারীরা কবে থেকে ব্যবহার করতে পারবে এবং অন্য শহরে গিগা ফাইবার কবে থেকে উপলব্ধ হবে তা এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।তবে জিও ৪জি সার্ভিসের মতো জিও গিগা ফাইবার নেটিজেনদের উপর সমান প্রভাব ফেলতে পারবে কিনা সেটাই প্রশ্ন।

পড়ুন : রিলায়েন্স জিও গিগা ফাইবারের রেজিস্ট্রেশন শুরু হয়েছে, বিস্তারিত জানুন