সারাদিন গান শোনেন ? Jio Saavn ও Gaana এনেছে দুর্দান্ত অফার

0
306

ভারতের অনলাইন মিউজিক স্ট্রিমিং মার্কেটে সম্প্রতি পরিবর্তন ঘটেছে Spotify এবং Youtube Music এর প্রবেশের সাথে।উন্নত ফিচার ও কম মূল্যে প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেওয়ায় স্পটিফাই এবং ইউটিউব মিউজিক ইতিমধ্যেই অনেক সাবস্ক্রাইবার জোগাড় করে নিয়েছে। এইমতো পরিস্থিতিতে দেশীয় মিউজিক প্লাটফর্ম Jio Saavn Pro ও Gaana Plus, তাদের সাবস্ক্রিপশন এর মূল্য ৭৫% কমিয়ে দিলো।

জিও সভান প্রো বার্ষিক সাবস্ক্রিপশন এখন ২৯৯ টাকার মূল্যে পাওয়া যাবে। জিওসভান তার বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্যানে ৭৫% ছাড় দিচ্ছে যার আসল মূল্য ছিল ৯৯৯ টাকা । এই নতুন ছাড়ের সাথে ব্যবহারকারীরা প্রতি মাসে ২৪ টাকা দিয়ে জিও সাভান প্রো ব্যাবহার করতে পারবে। আগ্রহী ব্যবহারকারীরা এখনও ৯৯ টাকাতে মাসিক সাবস্ক্রিপশনটি বেছে নিতে পারেন।

আরেকটি আ্যপ গানাও তার বার্ষিক সাবস্ক্রিপশন প্ল্যান ১০৯৮ টাকা থেকে ২৯৯ টাকা পর্যন্ত কমিয়ে দিয়েছে।গানা প্লাসের বর্তমান সাবস্ক্রিপশন মূল্য ৯৯ টাকা এবং তিন মাসের জন্য ১৯৯ টাকা।আপনাদের জানিয়ে রাখি জিও সাভান এবং গানা প্লাস উভয় প্রিমিয়াম সাবস্ক্রিপশনে অফলাইন প্লেব্যাক , বিজ্ঞাপন ছাড়াই এক্সক্লুসিভ কনটেনটের সুবিধা দেয়।

এই ডিসকাউন্ট কবে থেকে উপলব্ধ হবে তা এখনও নিশ্চিত রূপে বলা যাচ্ছে না,তবে নিঃসন্দেহে এটি দারুন অফার। অন্যদিকে স্পটিফাই প্রিমিয়ামের মাসিক প্ল্যান পাওয়া যাবে ১১৯ টাকায়,যা প্ৰথম মাসে ফ্রী ট্রায়াল করা যাবে। তার সাথে স্পটিফাই মাসিক টপআপ প্ল্যানের সুবিধা দিচ্ছে ,যা ১৩ টাকা থেকে শুরু।ইউটিউব মিউজিক ব্যবহার করতে পারবেন ৯৯ টাকার মাসিক সুবস্ক্রিপশনের সাথে,যা ৬মাসের ফ্রী ট্রায়ালের সাথে ব্যহারকারীরা পাবেন।

দেশীয় মিউজিক আ্যপ বনাম বিদেশী মিউজিক আ্যপের এই মার্কেট ধরার লড়াইতে যে স্মার্টফোন ব্যবহারকারীরাই লাভবান হবে তা নিঃসন্দেহে বলা যায়।

পড়ুন : গুগল ভারতে লঞ্চ করলো ইউটিউব মিউজিক, এবার প্রাণভরে গান শুনুন