Redmi Go কে টেক্কা দিতে স্যামসাং আনছে Galaxy A2 Core, দাম খুব কম

0
366

গতমাসে ভারতের নাম্বার ওয়ান স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন , Redmi Go লঞ্চ করেছিল।এবার দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি এই একই অপারেটিং সিস্টেমের সাথে ফোন লঞ্চ করতে চলেছে। রিপোর্ট অনুযায়ী স্যামসাং -র পরবর্তী ফোন, Galaxy A2 Core, অ্যান্ড্রয়েড গো সিস্টেমের সাথে আসবে।সম্প্রতি SlashLeaks এই ফোনের কিছু স্পেসিফিকেশন ফাঁস করেছে। সেখানে দেখা গেছে ফোনটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও গো সিস্টেমে চলবে। আসুন জেনে নেই এই ফোনের সম্ভাব্য ফিচার ও দাম।

Samsung Galaxy A2 Core : সম্ভাব্য ফিচার

রিপোর্ট অনুযায়ী এইফোনে ৫ ইঞ্চি টিএফটি এলসিডি ডিসপ্লে দেওয়া হতে পারে। যার রেজল্যুশন হবে ৫৪০x৯৬০ পিক্সেল। ফোনটি কোম্পানির নিজস্ব Exynos 7870 প্রসেসরের সাথে আসতে পারে।র‍্যাম ও স্টোরেজের কথা বললে এতে দেওয়া হতে পারে ১ জিবি র‍্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য এই ফোনে থাকতে পারে ৫ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।ফোনটিতে ২৬০০ এমএএইচ ব্যাটারি থাকবে।এছাড়াও পাবেন ব্লুটুথ,ওয়াইফাই, মাইক্রো ইউএসবি পোর্ট ফিচার।

Samsung Galaxy A2 Core : সম্ভাব্য দাম

কোম্পনীর তরফে এই ফোনের দাম এখনো জানানো হয়নি। তবে অনুমান করা হচ্ছে এর দাম হবে ৫৯৯৯ টাকা। ফোনটিকে এই এপ্রিলে লঞ্চ করা হতে পারে।

পড়ুন : ভারতে লঞ্চ হলো Redmi Go, দাম মাত্র ৪৪৯৯ টাকা