কেবল ভারতের জন্য Nokia 8110 4G দিচ্ছে এই সুবিধা, অবশ্যই জানুন

0
84

এইচএমডি গ্লোবাল তাদের প্রথম ফিচার ফোন, Nokia 8110 4G গতবছর ভারতে লঞ্চ করেছিল। মূলত জিও-র ফিচার ফোনকে টেক্কা দিতেই এইচএমডি গ্লোবাল এই ফোনটিকে লঞ্চ করেছিল।Nokia 8110 4G র ভারতের দাম ৫৯৯০ টাকা।জিও-র মতো Nokia 8110 4G KaiOS অপারেটিং সিস্টেমের সাথে ভারতে এসেছে। সম্প্রতি কোম্পানি ঘোষণা করেছে কেবল ভারতের জন্য এই ফোনে হোয়াটসঅ্যাপ আপডেট দেওয়া হবে। অর্থাৎ ভারতীয়রা প্রথম Nokia 8110 4G ফোনে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবে।

নোকিয়া 8110 4G স্পেসিফিকেশন :

এই ফোন ‘স্লাইড টু আনসার’ ও ‘স্লাইড টু ক্যানসেল’ ফিচারের সাথে লঞ্চ হয়েছে। ডুয়াল সিম সহ (মাইক্রো +ন্যানো) নোকিয়া 8110 4G ফোনে একটি ২.৪৫ ইঞ্চি QVGA কার্ভাড ডিসপ্লে আছে,যার স্ক্রিন রেজল্যুশন ২৪০×৩২০ পিক্সেল।প্রসেসর, র‍্যাম ও স্টোরেজের কথা বললে,এই ফোনে ১.১ গিগাহার্টজ ডুয়াল কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ২০৫ চিপসেট ও ৫১২ এমবি LPDDR3 RAM এবং ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।স্টোরেজ বাড়ানোর জন্য কোন মাইক্রোএসডি কার্ড স্লট নেই।

ফটোগ্রাফির জন্য নোকিয়া 8110 4G ফোনে এলইডি ফ্ল্যাশ সহ ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।যদিও কোনো ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়নি।এই ফোন ১৫০০ এমএএইচ ব্যাটারির সাথে বাজারে এসেছে।কানেক্টিভিটির জন্য ফোনে ফোরজি ভোল্টি,হটস্পট, ওয়াই-ফাই, ব্লুটুথ ভি, জিপিএস / এ-জিপিএস, এফএম রেডিও, মাইক্রো-ইউএসবি পোর্ট এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক আছে।

পড়ুন : Poco F1 পাচ্ছে দুর্দান্ত আপডেট, পাবেন এই সুবিধা