Nokia X71 ৪৮ মেগাপিক্সেল তিনটি ক্যামেরার সাথে লঞ্চ হলো, জানুন দাম

0
200

এইচএমডি গ্লোবাল তাদের পরবর্তী ফোন Nokia X71 লঞ্চ করলো। ফোনটিকে আপাতত তাইওয়ানে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনের মুখ্য ফিচার হলো ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে। আমরা জানি Honor View 20 ফোনে প্রথম পাঞ্চ হোল ডিসপ্লে দেখা গিয়েছিলো। ১০ এপ্রিল থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। আসুন জেনে নেই এই ফোনের ফিচার ও দাম।

Nokia X71 স্পেসিফিকেশন :

এই ফোনে পাঞ্চ হোল ফিচারের সাথে ৬.৩৯ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে, যার আসপেক্ট রেশিও ১৯.৩:৯। প্রসেসর হিসাবে আছে স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট।এছাড়াও দেওয়া হয়েছে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ । মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে এতে পাবেন তিনটি রিয়ার ক্যামেরা। যার প্রথমটি এফ/১.৮ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল ,দ্বিতীয়টি ও তৃতীয়টি যথাক্রমে ৫ ও ৮ মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার সাথে আলট্রা ওয়াইড সেন্সর দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে এফ/২.০ অ্যাপারচারের সাথে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।এছাড়াও ফোনটিতে ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে ৩৫০০ এমএএইচ ব্যাটারি আছে।

Nokia X71 দাম :

আগেই বলেছি ফোনটিকে তাইওয়ানে লঞ্চ করা হয়েছে। ফোনটির তাইওয়ানে দাম রাখা হয়েছে ১১৯৯০ তাইওয়ান ডলার ( প্রায় ২৬৯৫০ টাকা ) ।

পড়ুন : Samsung Galaxy Tab A লঞ্চ হলো, পাবেন S-Pen এর সুবিধা