Samsung Galaxy Tab A লঞ্চ হলো, পাবেন S-Pen এর সুবিধা

0
86

দক্ষিণ কোরিয়ান গ্যাজেট কোম্পানি স্যামসাং চুপিচুপি তাদের নতুন ট্যাবলেট , Samsung Galaxy Tab A 2019 লঞ্চ করলো। আপনাদের জানিয়ে রাখি গতবছর কোম্পানিটি প্রথম Samsung Galaxy Tab A মার্কেটে এনেছিল। এবার আরো উন্নত ফিচারের সাথে Galaxy Tab A 2019 লঞ্চ করা হলো। এই ট্যাবলেটে Samsung Galaxy Note 9 এর মতো S-Pen দেওয়া হয়েছে। আপাতত এই ট্যাবলেটটিকে কোম্পানির থাইল্যান্ডের ওয়েবসাইটে লিস্টিং করা হয়েছে। আসুন জেনে নেই Samsung Galaxy Tab A 2019 এর দাম ও ফিচার।

Samsung Galaxy Tab A ফিচার :

এতে ৮ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজ্যুলেশন ১৯২০ X ১২০০ পিক্সেল। প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পাবেন Exynos 7904 অক্টাকোর প্রসেসর, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

ফটোগ্রাফির জন্য ট্যাবলেটটির সামনে আছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে আছে ৮মরগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও এতে ৪২০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে এবং অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। ট্যাবলেটটি ফোরজি এলটিই নেটওয়ার্ক সমর্থিত।

Samsung Galaxy Tab A দাম :

ট্যাবলেটটিকে আপাতত কম্বোডিয়া, লাওস, মালয়েশিয়া, ফিলিপাইনস, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, থাইল্যান্ড, ভিয়েতনাম এবং আমেরিকায় লঞ্চ করা হয়েছে।ভারতে এর দাম হবে প্রায় ২০০০০ টাকা।

পড়ুন : Huawei Enjoy 9e বড় ডিসপ্লের সাথে হলো লঞ্চ, দাম শুরু ১০২০০ টাকা থেকে