এয়ারটেলের এইসমস্ত গ্রাহকরা বিনামূল্যে পাবে ১০০০ জিবি ডেটা, জানুন কারা কিভাবে পাবে

0
278

ভারতে রিলায়েন্স এখনো ব্যবসায়িকভাবে Jio GigaFiber লঞ্চ করেনি। আপাতত কিছু গ্রাহক এই হাইস্পিড ব্রডব্যান্ড ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাচ্ছে।এই সমস্ত গ্রাহকরা ফ্রি ট্রায়াল হিসাবে এটি ব্যবহার করছে।এবার এই জিও গিগাফাইবারকে টেক্কা দিতে Airtel তাদের ব্রডব্যান্ড প্যাকেজকে ঢেলে সাজানোর পরিকল্পনা নিলো। রিপোর্ট অনুযায়ী কোম্পানি তাদের দীর্ঘ মেয়াদি প্ল্যানগুলোর উপর ডিসকাউন্ট অফারের সাথে অ্যামাজন প্রাইম ও নেটফ্লিক্স সাবস্ক্রিপশন বিনামূল্যে দিচ্ছে।এছাড়াও ৬ মাসের জন্য ১০০০ জিবি বোনাস ডেটাও দেওয়া হচ্ছে ।

এয়ারটেল ব্রডব্যান্ড বোনাস ডেটা :

বোনাস ডেটা পাওয়ার জন্য গ্রাহকদের ৭৯৯ টাকা বা তার অধিক কোনো প্যাকেজ বেছে নিতে হবে। ৭৯৯ টাকায় গ্রাহকরা ৪০ এমবিপিএস স্পিডের সাথে ১০০ জিবি ডেটা পাবে। সাথে অতিরিক্ত৫০০ জিবি ইন্টারনেট ডেটা দেওয়া হবে। আবার ৯৯৯ টাকায় গ্রাহকরা পাবে ২৫০ জিবি ইন্টারনেট ডেটা ১০০ এমবিপিএস স্পিডের সাথে। সাথে ১০০০ জিবি বোনাস ডেটা পাবে।

অন্যদিকে ১২৯৯ টাকায় প্ল্যানের সাথে এয়ারটেল ১০০০ জিবি বোনাস ডেটা দেবে। সাথে ১০০ এমবিপিএস স্পিডের সাথে ৫০০ জিবি ডেটাও থাকবে।একইভাবে ১৯৯৯ টাকার প্ল্যানেও ১০০০ জিবি বোনাস ডেটা দেওয়া হবে।

অর্থাৎ যে সব গ্রাহক ৯৯৯,১২৯৯ এবং ১৯৯৯ টাকার প্ল্যান রিচার্জ করবে তারা অতিরিক্ত ১০০০ জিবি ডেটা বিনামূল্যে পাবে।এরসাথে অ্যামাজন প্রাইম ও নেটফ্লিক্স সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। আপনাদের জানিয়ে রাখি বোনাস ডেটাটি সব সার্কেলের জন্য উপলব্ধ।

এয়ারটেল ব্রডব্যান্ড প্ল্যান ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে :

যদি গ্রাহকরা ৬ মাসের কোনো প্ল্যান নেয় তবে ১৫% ছাড় দেওয়া হবে আবার ১ বছরের প্ল্যান বেছে নেয় তবে ২০% ছাড় পাবে।

পড়ুন : রেফারেল স্কিমের সাথে এয়ারটেল আনলো 100% ক্যাশব্যাক অফার