Oppo A7n কম দামে বড় ব্যাটারির সাথে লঞ্চ হলো, জানুন ফিচার

0
124

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপ্পো আরো একটি বাজেট ফোন,Oppo A7n লঞ্চ করলো।এই ফোনটিকে আপাতত চীনে লঞ্চ করা হয়েছে।Oppo A7n এর ভারতীয় মূল্য প্রায় ১৫৩৫০ টাকা।ফোনটিকে সবুজ রঙে লঞ্চ করা হয়েছে। তবে এই ফোন কবে ভারতে আসবে সে বিষয়ে কোম্পানি সঠিক কোনো তথ্য দেয়নি। আসুন জেনে নেই Oppo A7n এর ফিচার সম্পর্কে ।

Oppo A7n ফিচার :

এই ফোন ৬.২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। যার স্ক্রিন রেজল্যুশন ৭২০x ১৫২০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯:৯।এছাড়াও ফোনটিতে পাবেন মিডিয়াটেক হেলিও পি ৩৫ প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ।এই ফোনটিতে হাইপার বুস্ট অ্যাক্সিলেশন ইঞ্জিন রয়েছে যা পারফরম্যান্স এবং গেম খেলার জন্য ভালো হবে।এতে প্রিলোডেড প্রোট্রেট মোড় ও উপলব্ধ আছে।ফোনটি অ্যান্ড্রয়েড ৮.১ ওরিওর অপারেটিং সিস্টেমের সাথে কালারওস ৫.২.১ ইন্টারফেসে চলে।

ক্যামেরার কথা বললে এতে ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাথমিকটি এফ/২.২ অ্যাপারচারের সাথে ১৩ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেল। আবার সেলফির জন্য আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ৪২৩০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। অন্যান্য ফিচারের কথা বললে এতে আছে ফোরজি এলটিই, ওয়াই ফাই, ব্লুটুথ ও মাইক্রো ইউএসবি পোর্ট।

পড়ুন : মাত্র ৯৪৯৯ টাকায় তিনটে ক্যামেরা সাথে ভারতে লঞ্চ হলো এই ফোন