বিক্রি বাড়াতে ২৩০০০ টাকা কম দামে iPhone XR

0
185

অনেকদিনের স্বপ্ন আইফোন কেনার ? কিন্তু দাম সাধ্যের বাইরে হওয়ায় কিনতে পারছিলেন না ? তাহলে জানিয়ে রাখি এটাই সেরা সুযোগ স্বপ্ন পূরণ করার। কারণ বাজার ধরতে অ্যাপেল তাদের গতবছরে লঞ্চ হওয়া iPhone XR-দাম ২৩০০০ টাকা পর্যন্ত কমিয়ে দিলো। আপনি যদি অ্যাপেল রিটেল স্টোর থেকে iPhone XR কিনতে চান তবে ৬৪ জিবি ভ্যারিয়েন্টে ১৭,০০০ টাকা ছাড় পাবেন। এই ফোনটির লঞ্চের সময় দাম ছিল ৭৬,৯০০ টাকা যা কমিয়ে ৫৯,৯৯০ টাকা করা হয়েছে। এই নতুন দামে ৫ তারিখ থেকে ফোনটির বিক্রি শুরু হবে।

iPhone XR অফার :

১৭০০০ টাকা ছাড় ছাড়াও HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড গ্রাহকদের ১০% অতিরিক্ত ক্যাশব্যাক দেওয়া হবে। যার পর iPhone XR এর দাম হবে ৫৩৯০০ টাকা।অর্থাৎ প্রায় ২৩০০০ টাকা ছাড়ে ফোনটি কেনা যাবে। আবার এই ফোনের ১২৮ ও ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের দাম কমিয়ে ৬৪৯০০ ও ৭৪৯০০ টাকা করা হয়েছে।তবে HDFC ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫৮৪০০ ও ৬৭৪০০ টাকায় কেনার সুযোগ পাবে।

iPhone XR ফিচার :

আইফোন XR ৬.১ ইঞ্চি নচ এলসিডি স্ক্রিনের সাথে লঞ্চ হয়েছে যা ব্যাটারি সরক্ষন করতে সক্ষম।এর স্ক্রিন রেজল্যুশন হলো ১৭৯২ × ৮২৮ পিক্সেল।এই ফোনে Apple A12 বায়োনিক প্রসেসর ও ৩ জিবি র‌্যাম দেওয়া হয়েছে।যা নিউরোল ইঞ্জিনের উপর কাজ করে এবং প্রসেসিং ক্ষমতা বাড়ায়।অন্যান্য ফোনের মতো কোম্পানি এই ফোনে থ্রিডি টাচ ফিচার দেয়নি।

ফটোগ্রাফির জন্য এই ফোনে এফ /১.৮ অ্যাপারচার,ট্রু টোন ফ্ল্যাশের সাথে ১২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে।এছাড়া  এফ /১.৮ অ্যাপারচার,রেটিনা ফ্ল্যাশের সাথে ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।এই ফোনে  ২৯৪২ এমএএইচ ব্যাটারি আছে। আইফোন XR ওয়ারলেস চার্জিং এবং IP67 রেটিংয়ের(ধুলো ও জল প্রতিরোধী)সাথে লঞ্চ হয়েছে।

পড়ুন : আইফোনের বিক্রি বাড়াতে জিরো ইন্টারেস্টে কিস্তিতে ফোন দেবে অ্যাপল