Xolo Era 5X ৬ টি ক্যামেরা মোড ফিচারের সাথে লঞ্চ হলো, দাম ৭৪৯৯ টাকা

0
384

Xolo তাদের বাজেট ফোনের তালিকায় আরো একটি ফোন সংযোজন করলো। এবার তারা লঞ্চ করলো Xolo Era 5X ।এই ফোনে AI স্টুডিও মোড় ছাড়াও ৬ টি ক্যামেরা মোড ফিচার দেওয়া হয়েছে ।বাজেট রেঞ্জে আসা এই ফোনের দাম ৭৪৯৯ টাকা। ফোনটি কেবলমাত্র কালো রঙে পাওয়া যাবে। বিভিন্ন ই-বিপণন সাইট থেকে ফোনটিকে কেনা যাবে। আসুন জেনে নেই Xolo Era 5X এর ফিচার সম্পর্কে।

Xolo Era 5X অফার :

লঞ্চ অফার হিসাবে জিও গ্রাহকরা এই ফোনের সাথে ১২০০ টাকা ক্যাশব্যাক ও ৫০ জিবি ডেটা পাবে। অতিরিক্ত ডেটা ১৯৮ টাকা বা তার অধিক রিচার্জ করলে পাওয়া যাবে।প্রতিবারে রিচার্জে ৫ জিবি ডেটা দেওয়া হবে।

Xolo Era 5X ফিচার :

Xolo Era 5X ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্মার্ট জেসচার, ফেস আনলক, AI ব্যাটারি ম্যানেজারের মতো ফিচার আছে। এই ফোনে ৫.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।স্ক্রিনের সুরক্ষার জন্য আছে 2.5D কার্ভাড গরিলা গ্লাস। প্রসেসর হিসাবে এই ফোনে পাবেন মিডিয়াটেক হেলিও পি ২২ চিপসেট।ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আবার সেলফির জন্য আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।এছাড়াও পিছন ও সামনে এলইডি ফ্ল্যাশ পাওয়া যাবে।এই ফোনের ক্যামেরার মুখ্য আকর্ষণ হলো এইচডিআর, প্যানোরামা, এআর স্টিকার, সুপার নাইট মোড সহ ৬ টি ক্যামেরা মোড় ফিচার। এতে ৩০০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

ফোনটি কিনতে এখানে ক্লিক করুন।

পড়ুন : কম দামে বাজারে এলো Realme U1 এর নতুন ভ্যারিয়েন্ট, জানুন ফিচার