Redmi Note 7 Pro, Redmi Note 7 আজ আছে সেল, জানুন কখন কোথায় পাবেন

0
127

আজ আবার ভারতে বিক্রি হবে Redmi Note 7 Pro ও Redmi Note 7। ই-বিপণন সাইট Flipkart ছাড়াও Mi.com থেকে ফোনদুটিকে কিনতে পারবেন। যদিও বুধবার এই দুটি ফোন ফ্ল্যাশ সেলে বিক্রি হয়েছিল। কিন্তু Mi Fan Festival এর জন্য আজ ও কাল ফোনদুটিকে কেনার সুযোগ পাওয়া যাবে। আজ দুপুর ১২টা থেকে এই সেল শুরু হবে।

Redmi Note 7 Pro ও Redmi Note 7 এর লঞ্চ অফার হিসাবে এয়ারটেল গ্রাহকরা ১১২০ জিবি ফোরজি ইন্টারনেট ডেটা পাবে। এছাড়াও বিনামূল্যে আনলিমিটেড কলের সুবিধা দেওয়া হবে। অন্যদিকে এক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ % ছাড় দেওয়া হবে।এই ফোনের ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের ইএমআই শুরু হবে ৫৬৫ টাকা থেকে এবং ৪৬৫ টাকা থেকে শুরু হবে ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের ইএমআই।

Redmi Note 7 Pro :

এই ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ আছে। এই ফোন ২.০ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে .ফোনটি ৪ জিবি ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে ৪৮ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ৫ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

এই ফোনের ৪ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১৩৯৯৯ টাকা এবং ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের মূল্য ১৬৯৯৯ টাকা।

Redmi Note 7 :

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি ১২ মেগাপিক্সেলের(এফ/১.৮ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে ২ মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত ৪০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

রেডমি নোট ৭ ফোনে ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো ১৯.৫:৯ এবং স্ক্রিন রেজোলিউশন ১০৮০×২৩৪০ পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ও ২.৫ডি কার্ভাড গ্লাস আছে। এই ফোন ২.২ গিগাহার্টজ স্ন্যাপড্রাগন ৬৬০ অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে।ফোনটি ৩ জিবি ও ৪ জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে ৩২ জিবি ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

পড়ুন : Lenovo K6 Enjoy তিনটি ব্যাক ক্যামেরার সাথে লঞ্চ হলো, জানুন দাম ও ফিচার