Samsung Galaxy A90 ৪৮ মেগাপিক্সেল স্লাইডিং ক্যামেরার সাথে লঞ্চ হবে

0
83

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি স্যামসাং তাদের Galaxy A সিরিজের আরো একটি স্মার্টফোন খুব শীঘ্রই লঞ্চ করবে। রিপোর্ট অনুযায়ী এই ফোনের নাম হবে Samsung Galaxy A90। সম্প্রতি এই ফোনের ফিচার ইন্টারনেটে ফাঁস হয়েছে।ফাঁস হওয়া ছবি অনুযায়ী ফোনটি স্লাইডিং ক্যামেরা ডিজাইনের সাথে লঞ্চ হবে।

এই ফোনে A সিরিজের অন্য মডেলের মতো নচ ডিসপ্লে দেওয়া হবেনা। তার পরিবর্তে এই ফোনে পিন হোল ডিসপ্লে থাকবে।এছাড়াও প্রসেসর হিসাবে থাকবে অক্টা কোর স্ন্যাপড্রাগন ৭১৫০ চিপসেট।স্যামসাংয়ের ইন্দোনেশিয়ার ওয়েবসাইটে এই ফোনের একটি ছবি পোস্ট করা হয়েছে।

Samsung Galaxy A90 সম্ভাব্য ফিচার :

এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই থাকবে। ফোনটির ৬.৪১ ইঞ্চি ইনফিনিটি ডিসপ্লের সাথে লঞ্চ হতে পারে ,যার স্ক্রিন রেজল্যুশন হবে ১০৮০ × ২৩৪০।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে পেতে পারেন স্ন্যাপড্রাগন ৭১৫০ প্রসেসর , ৬/৮ জিবি র‌্যাম এবং ৬৪/১২৮ জিবি স্টোরেজ।এছাড়াও ফটোগ্রাফির জন্য দেওয়া হতে পারে ১২+১২ মেগাপিক্সেল ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ২৪ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।অন্য একটি রিপোর্টে বলা হয়েছে এই ফোনে ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হবে।

Samsung Galaxy A90 সম্ভাব্য দাম :

ফিচার দেখে অনুমান করা হচ্ছে এই ফোনের দাম হবে ৪০০০০-৫০০০০ টাকা। রিপোর্ট অনুযায়ী কোম্পানি ১০ ই এপ্রিলের একটি ইভেন্টের জন্য বিভিন্ন মিডিয়াকে ইনভাইট করেছে।অনুমান করা হচ্ছে এই ইভেন্ট Samsung Galaxy A90 লঞ্চ করা হবে।

পড়ুন : ভারতে লঞ্চ হলো Oppo A5 এর নতুন ভ্যারিয়েন্ট, জানুন দাম ও ফিচার