Tata Sky এর দুর্দান্ত অফার, ১ মাস বিনামূল্যে দেখুন টিভি

0
189

D2h, Dish Tv-কে টেক্কা দিতে মার্কেটে নয়া প্ল্যান আনল Tata Sky। গ্রাহকদের জন্য বার্ষিক প্ল্যানের সঙ্গে অতিরিক্ত অফার নিয়ে এলো তারা।এই অফারে কোনো গ্রাহক যদি টাটা স্কাই ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যান বেছে নেয় তবে সে ১২ মাস পরে আরো একমাস বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবে।তবে মনে রাখবেন এই অফারে নাম নথিভুক্ত করার জন্য টাটা স্কাই অ্যাকাউন্টে ১২ মাসের রিচার্জ মূল্য থাকাটা বাধ্যতামূলক।

বছরের শেষে Tata Sky ফ্লেক্সি অ্যানুয়াল প্ল্যান ব্যবহারকারীদের অ্যাকাউন্টে অতিরিক্ত বোনাস দিয়ে দেওয়া হবে। পাশাপাশি গ্রাহক চাইলে প্যাকের মাঝেই কোনও চ্যানেলকে যোগ কিংবা বাদ দিতে পারবে।

কোনও গ্রাহক যদি একই প্যাকেজ বারংবার নিয়ে থাকে, তাহলে মাস শেষ হওয়ার পর স্বয়ংক্রিয়ভাবেই সেই প্যাকেজ তার নামে নথিভুক্ত হয়ে যাবে। তবে কোম্পানির তরফে বলা হয়েছে যদি কোনও গ্রাহক প্রতিনিয়ত দেরি করে অর্থাৎ কমপক্ষে ৫ দিন পর রিচার্জ করেন, তাহলে স্বয়ংক্রিয়ভাবে এই অফারটি ডি-অ্যাক্টিভেট করে দেওয়া হবে এবং উপরিঅন্তু কোন বোনাসও দেওয়া হবে না।

D2h, Dish Tv বার্ষিক প্ল্যানে ছাড় :

টাটা স্কাই ছাড়াও D2h ও Dish Tv তাদের বার্ষিক প্ল্যানের সাথে অফার দিচ্ছে। কোনো গ্রাহক যদি নিন্মলিখিত প্ল্যানে রিচার্জ করে তবে অতিরিক্ত সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হবে।

১. ৩ মাসের প্ল্যানে ৭দিনের অতিরিক্ত সাসক্রিপশন।

২. ৬ মাসের প্ল্যানে ১৫ দিনের অতিরিক্ত সাসক্রিপশন।

৩. ১১ মাসের প্ল্যানে ৩০ দিনের অতিরিক্ত সাসক্রিপশন।

এছাড়া D2h-র ২২ মাসের জন্য ৬০ দিনের। ৩৩ মাসে ৯০ দিন, ৪৪ মাসে ১২০ দিন এবং ৫৫ মাসে ১৫০ দিনের ফ্রি সাসক্রিপশন পাওয়া যাবে।

পড়ুন : আইপিএল ২০১৯ : Airtel, Tata Sky এবং D2h গ্রাহকরা ফ্রিতে দেখুন ম্যাচ