পাবজি খেলার জন্য মায়ের বকুনি খেয়ে চরম সিদ্ধান্ত ছেলের

0
147

বর্তমানে গেমিং জগতে নিজের গ্রাফিক্স এবং আলাদা ধরনের ডিজাইনের জন্য PUBG খুব কম সময়ের মধ্যেই বহুল জনপ্রিয় একটি অনলাইন গেম। বয়সের বাধা না মেনেই ভারত তথা বিশ্বের সমস্ত দেশেই PUBG মনরঞ্জনের এক প্রধান কারন হয়ে উঠেছে।তবে এর সাথে সাথেই ঘটে চলেছে নানান দুর্ঘটনা। সম্প্রতি একটি ঘটনা জানা গেছে যেখানে দক্ষিণ ভারতের একটি ছেলে পাবজি খেলার জন্য আত্মহত্যা করেছে।আসুন বিস্তারিতভাবে ঘটনাটি জেনে নেই।

জানা গেছে দক্ষিণ ভারতের ছেলেটি পাবজি খেলার নেশায় পড়াশোনা ও খাওয়া দাওয়ার প্রতি আগ্রহ হারিয়ে ফেলছিলো। অধিক রাত পর্যন্ত গেম খেলার কারণে তার স্বাস্থ্যেরও অবনতি দেখা দেয়। এই নিয়ে তার মা বকাঝকা করলে সে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

এই ঘটনার পরেই পুত্রহারা বাবা এই গেমটিকে ভারত থেকে ব্যান করার দাবি ওঠায়। সে জানায় গেমটি বর্তমান যুবসমাজকে নষ্ট করছে। সরকারের উচিত পাবজিকে ভারতে নিষিদ্ধ ঘোষণা করা।

প্রসঙ্গত গুজরাটের প্রাইমারী স্কুলগুলি থেকে পাবজি গেম কে নিয়ে সরকারের কাছে রিপোর্ট করা হয়। সেই রিপোর্টে বলা হয়েছিল যে অতি কম বয়েসের কিছু ছাত্র ছাত্রী পাবজি গেমের স্বীকার হয়েছে, তাদের দাবি পাবজি মোবাইল গুজরাটে বন্ধ করা হোক। তার উত্তরে জানানো হয়েছিল যে যত তাড়াতাড়ি সম্ভব সরকার এ বিষয়টি নিয়ে খতিয়ে দেখবে এবং ব্যাবস্থা নেবে। এর কিছু সময় গুজরাট সরকার তাদের রাজ্যে পাবজি ব্যানের নির্দেশ দেয়।

পড়ুন : পাবজি খেলার জন্য আরো ৩ জনকে গ্রেফতার করলো পুলিশ