লোকসভা ভোট ২০১৯ : ভোট দিয়ে এলে বিনামূল্যে পাবেন সিনেমার টিকিট

0
78

আর কয়েকদিনের মধ্যেই শুরু হবে লোকসভা ভোট।তবে এবারের লোকসভা ভোট অন্যান্যবারের থেকে যে বিশেষ হবে তা বলার অপেক্ষা রাখেনা। কারণ ভোটারদের ভোটকেন্দ্রমুখী করতে বিভিন্ন সংগঠন নতুন নতুন অফার আনছে।সম্প্রতি অল ইন্ডিয়া পেট্রোলিয়াম ডিলারস অ্যাসোসিয়েশন (এআইপিডিএ) বলছে যে ভোট দিয়ে আসার পরে পেট্রল ও ডিজেলে ছাড় পাওয়া যাবে।কিন্তু সবকিছুকে ছাপিয়ে একটি সংগঠন জানিয়েছে ভোটাররা ভোট দিয়ে আসলে বিনামূল্যে সিনেমার টিকিট পাবে। আসুন বিস্তারিত জেনে নেই।

আসলে ২০১৯ এর লোভাসভা ভোটে জনগণকে ভোটদানে উৎসাহী করতে প্রশাসনের সাথে বিভিন্ন সামাজিক সংগঠন ও কাজ করছে। তেমনই উত্তরপ্রদেশের একটি সামাজিক সংগঠন, সাতভিক ফাউন্ডেশন ঘোষণা করেছে ১০০ জন ভোটদাতাকে বিনামূল্যে সিনেমার টিকিট দেওয়া হবে।

এই প্রতিষ্ঠানের চেয়ারম্যান সৌরভ গর্গ বলেছেন , ভোট দেওয়া দেশের প্রতিটি নাগরিকের কর্তব্য, যত বেশি মানুষ ভোট দেবে তত শক্তিশালী গণতন্ত্র তৈরি হবে এবং দেশের যথাযথ উন্নয়ন হবে।যদিও আপনিও এই টিকিট জিততে চান তবে ভোট দিয়ে সেই ছবি একটি হোয়াটসঅ্যাপ নাম্বারে পাঠাতে হবে। এরপর লটারির মাধ্যমে ১০০ জন বিজেতাকে সিনেমার টিকিট দেওয়া হবে। হোয়াটসঅ্যাপ নাম্বার হলো ৯৪১০৮০৬০৮৪, ৯৯৯৯২৩৩৭৭১,৭৬৭৮৩৪৬৫৫১।

পড়ুন : একটি পোস্টের জন্য বাড়িতে চলে এলো ফেসবুকের লোক, জানুন কি সেই পোস্ট