প্রথম সেলে ৩ লাখ বিক্রি হয়েছে এই ফোন, আজ আবার পাবেন কেনার সুযোগ

0
94

রিয়েলমির নতুন ফোন Realme 3 তিন সপ্তাহে ৫ লাখ বিক্রি হয়েছে। কোম্পানি দাবি করেছে প্রথম সেলেই এই ফোনের ৩১১৮০০ ইউনিট বিক্রি হয়েছিল। এই ফোনটিকে আজ আবার কেনার সুযোগ থাকছে।ই-বিপণন সাইট ফ্লিপকার্ট থেকে ফোনটিকে আজ বেলা ১২টা থেকে কেনা যাবে। এই ফোনের ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের দাম ৮৯৯৯ টাকা। আবার ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১০৯৯৯ টাকা।এক্সিস ব্যাঙ্ক তাদের ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫% ছাড় দেবে।

Realme 3 স্পেসিফিকেশন :

এই ফোনে গরিলা গ্লাসের সুরক্ষার সাথে ৬.২ ইঞ্চি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আপনি পাবেন মিডিয়াটেক Helio P70 প্রসেসর,৩ ও ৪ জিবি র‌্যাম এবং ৩২ ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে ColorOS 6.0 অপারেটিং সিস্টেমে চলে।

৪২৩০ এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি ১৩ মেগাপিক্সেলের (এফ/১.৩ অ্যাপারচার) এবং দ্বিতীয়টি ২ মেগাপিক্সেলের।রিয়ার ক্যামেরার সাথে ৫পি লেন্স,নাইটস্ক্যাপ,হাইব্রিড এচডিআর,ক্রোমা বুস্ট,পোর্ট্রেট মোড ইত্যাদি ফিচার আছে। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।ফ্রন্ট ক্যামেরার সাথে এআই বেয়াউটিফিকেশন, এইচডিআর এবং এআই ফেসিয়াল আনলক-র মতো ফিচার ও আছে।

অন্যান্য ফিচারের কথা বললে এই ফোনে পাবেন ব্লুটুথ ৪.২,ডুয়াল ন্যানো সিম কার্ড,ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ডুয়াল ভোল্টই।

পড়ুন : Realme 3 রিভিউ : ৮৯৯৯ টাকায় ভ্যালু ফর মানি স্মার্টফোন ?