রিলায়েন্স জিও-র এই প্ল্যানে পাবেন প্রতিদিন ৫ জিবি ডেটা, বেস্ট প্ল্যান জেনে নিন

0
268

টেলিকম মার্কেটে আসার পর থেকেই Jio আকর্ষণীয় অফার এনে অনেক গ্রাহককে নিজের দখলে নিয়ে গেছে। শুধুমাত্র Jio-র অতিরিক্ত সুবিধার জন্যই বড়ো বড়ো টেলিকম কোম্পানিগুলো আজ পাল্লা দিয়ে উঠতে পারছেনা। আগে যেখানে ১ মাসে ১ জিবি ডেটা পেতে ১৪৯ টাকা দিতে হতো,এখন সেই টাকায় প্রতিদিন ১ জিবি ডেটা পাওয়া যায়। মোটামুটি ভাব্দে জিও-র সমস্ত প্ল্যান ৯৮ টাকা থেকে শুরু করে ৭৯৯ টাকা পর্যন্ত আছে। এছাড়াও বুস্ট প্যাক,লং টার্ম প্যাক ও রয়েছে। আজ আমরা জিও-র বেস্ট প্ল্যানগুলো সম্পর্কে বলবো যেখানে প্রতিদিন ৫ জিবি পর্যন্ত ডেটা পাওয়া যাবে।

৭৯৯ টাকার প্ল্যান :

আপনার যদি দিনে অনেক ইন্টারনেট ডেটা প্রয়োজন হয় তবে এই প্ল্যানটি আপনার জন্য ভালো হবে। কারণ ৭৯৯ টাকায় আপনি ২৮ দিনের জন্য প্রতিদিন ৫ জিবি ডেটা পাবেন।

৫০৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে ২৮ দিনে আপনি ১১২ জিবি ডেটা পাবেন। অর্থাৎ প্রতিদিন ৪ জিবি ডেটা আপনি খরচ করতে পারবেন।

২৯৯ টাকার প্ল্যান :

এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে।প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এছাড়াও আনলিমিটেড কল ও প্রতিদিন ১০০ টি করে এসএমএস পাওয়া যাবে।

৩৯৯ টাকার প্ল্যান :

৩৯৯ টাকার প্ল্যানে রিচার্জ করলে কাস্টমাররা পাবেন প্রতিদিন ১.৫ জিবি করে হাইস্পিড ডেটা, প্রতিদিন ১০০ টি করে SMS এবং আনলিমিটেড লোকাল ও এসটিডি কলের সুবিধা। এই প্ল্যানটির ভ্যালিডিটি ৮৪ দিন।এই প্ল্যানের সাথে জিও -র সমস্ত অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন ও পাওয়া যাবে।

পড়ুন : জিও গ্রাহকদের জন্য সুখবর, ৩৯৯ টাকা রিচার্জে পাওয়া যাবে ৩৯৯ টাকা ক্যাশব্যাক