শাওমি,স্যামসাংকে টেক্কা দিতো Oppo Reno ৮ জিবি র‌্যামের সাথে ১০ এপ্রিল লঞ্চ হবে

0
90

সেলফি সেন্ট্রিক স্মার্টফোন কোম্পানি অপো তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Oppo Reno ১০ এপ্রিল লঞ্চ করবে। ফোনটিকে আপাতত চীনে লঞ্চ করা হবে। গ্লোবালি ২৪ এপ্রিল এই ফোনটির লঞ্চ ডেট ঘোষণা করা হয়েছে। চীনের ওয়েবসাইট OppoShop তে এই ফোনের বিষয়ে যাবতীয় তথ্য পোস্ট করা হয়েছে। ওয়েবসাইট অনুযায়ী এই ফোনের তিনটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হবে- ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। ফোনটি কালো,বেগুনি ও সবুজ রংয়ের সাথে আসবে।

Oppo Reno সম্ভাব্য ফিচার :

Oppo Reno নতুন ক্যামেরা ফিচারের সাথে লঞ্চ হতে চলেছে। এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে,যার প্রাইমারি ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের এর সাথে ৪৮ মেগাপিক্সেল।দ্বিতীয় ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড এঙ্গেল সেন্সর দেওয়া হতে পারে।আবার তৃতীয় ক্যামেরাটি ১৩ মেগাপিক্সেল পেরিস্কোপ সেন্সরের সাথে আসবে। এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৯৩.৭।

প্রসেসর ও ব্যাটারির কথা বললে এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর এবং VOOC সুপার ফাস্ট চার্জিংয়ের সাথে ৪০৬৫ এমএএইচ ব্যাটারি থাকবে।একটি রিপোর্টে বলা হয়েছে এই ফোনের কম দামি ভ্যারিয়েন্টে স্ন্যাপড্রাগন ৭১০ প্রসেসর দেওয়া হবে।

Oppo Reno দাম :

ফিচার দেখে অনুমান করা হচ্ছে Oppo Reno র দাম হবে প্রায় ৪১০০০-৪৩০০০ টাকা।

পড়ুন : Redmi Note 7 Pro কে হারাতে লঞ্চ হচ্ছে এই ফোন, জানুন ফিচার