আপনার রাশি অনুযায়ী হয়ে যাবে অনলাইন শপিং, জানুন কিভাবে

0
207

সময়ের সাথে সাথে আমাদের কেনাকাটা করার সংস্কৃতিতে পরিবর্তন এসেছে।যেখানে আগে আমরা বাজার থেকে শপিং করতে পছন্দ করতাম, কিন্তু এখন অনলাইন শপিংয়ের উপর বেশি নির্ভর করি।এটা শুধু পোশাক কেনাকাটার ক্ষেত্রে নয়, বরং মুদি, জুতো, স্মার্টফোন, ইলেকট্রনিক গ্যাজেট ইত্যাদি সমস্ত কিছু কিনতে আমরা আগে অনলাইনে দেখে নেই ।আজকাল মানুষের জীবন এত দ্রুত এগিয়ে যাচ্ছে যে কোনো জায়গায় গিয়ে কেনাকাটা করার সময় নেই।এই কারণে মানুষ অনলাইন কেনাকাটার উপর সম্পূর্ণরূপে নির্ভরশীল

রাশি অনুযায়ী শপিং লিস্ট :

ই-কমার্স কোম্পানিগুলি মানুষের কেনাকাটাকে আরও সহজ করে তুলতে এগিয়ে এসেছে। ফ্রি ডেলিভারি, ক্যাশ অন ডেলিভারির মতো পরিষেবা পাওয়ার পর মানুষ আরো অনলাইন কাটায় আগ্রহ দেখাচ্ছে। তবে এসব বাদ দিয়ে Amazon একটি নতুন সার্ভিস চালু করছে যেটা শুনলে আপনি অবাক হয়ে যাবেন।একবার চিন্তা করুন যে আপনার শপিং যদি আপনার রাশি অনুযায়ী হয়ে যায় ? জানি এটা শুনে আপনি অবাক হবেন। কিন্তু Amazon তাদের প্রাইম মেম্বারদের জন্য এইরকম একটি সার্ভিস চালু করেছে।

একটি রিপোর্টে জানা গেছে সিয়াটেলের Ghostwriter আনা কার্টজ অ্যামাজনের সঙ্গে মানুষের রাশি নিয়ে কাজ করছে।প্রাইম মেম্বাররা গত তিন মাস থেকে একটি মেসেজ পাচ্ছে। যেখানে তাদের বলা হচ্ছে আগামী মাসে পয়সা ও সময় কোথায় ব্যয় করা উচিত।মেসেজটি ঠিক এমন ”
Amazon Home এর একটি আরামদায়ক সোফা ও ব্ল্যাঙ্কেটের সাথে মেশ রাশির এপ্রিল মাস আরাম করা উচিত।

অর্থাৎ সহজেই বোঝা যাচ্ছে অ্যামাজন রাশি অনুযায়ী শপিং লিস্ট তৈরী করছে এবং সেটি মেম্বারদের পাঠাচ্ছে। এখন দেখার নতুন এই পরিষেবা কতটা জনপ্রিয় হয়।

পড়ুন : যদি আপনি অনলাইন শপিং করার জন্য ক্যাশ অন ডেলিভারি পছন্দ করেন তাহলে পড়ুন