এবার বাস্তব জীবনেও আইল্যান্ডে হবে PUBG খেলা, জানুন কিভাবে আবেদন করবেন

0
172

PUBG মোবাইল গেমের বিষয়ে তো আপনারা শুনেই থাকবেন। এই মুহূর্তে ভারতে পাবজিকে নিয়ে বিস্তর জলঘোলা হচ্ছে। ভারতের কয়েকটি শহরে এই গেমকে ব্যান করা হয়েছে। তবে এসবের মধ্যে একটি খবর সামনে এসেছি যা আপনাকে অবাক করতে পারে।খবর অনুযায়ী PUBG মোবাইল গেম এবার স্মার্টফোনে নয় আসল জীবনেই খেলা হবে। আসুন বিস্তারিত জেনে নেই।

আসলে HushHush.com নামে একটি ওয়েবসাইট আসল জীবনেও পাবজি খেলার জন্য বিজ্ঞাপন দিয়েছে। বিজ্ঞাপনটি সাধারণ কেউ নয় বরং খোদ ওয়েবসাইটের ফাউন্ডার আউরোল হার্পিন দিয়েছেন। তিনি চান একটি আইল্যান্ডে বাস্তবে পাবজি মোবাইল গেমের আয়োজন করতে। যেখানে প্লেয়াররা সত্যি সত্যি একে ওপরের সাথে লড়াই করবে।এই ম্যাচের জন্য প্লেয়ার খোঁজার কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।

তিনি জানিয়েছেন এক একটি গেমটি হবে ১২ ঘন্টার এবং গেমটির জন্য ১ কোটির বেশি টাকা খরচ করা হবে।এই গেমে অংশগ্রহণের জন্য আবেদনের শেষ তারিখ ২২ এপ্রিল ২০১৯। ১০মে নির্বাচিত প্লেয়ারদের নাম ঘোষণা করা হবে।

যদিও এই আসল জীবনে পাবজিতে কারো মৃত্যু হবেনা। কারণ প্লেয়াররা হাতিয়ার হিসাবে পাবে এয়ারসফট বন্দুক।মোট তিনদিন খেলা চলবে।শেষ পর্যন্ত যিনি টিকে থাকবেন তিনি বিজয়ী হিসাবে ৯০ লক্ষ টাকা পাবেন।

পড়ুন : পাবজি মোবাইলের বিকল্প এই গেমগুলো ফ্রিতে ডাউনলোড করুন