জিওর দাদাগিরি, ২৯৯ টাকার রিচার্জে পেতে পারেন ১০০০০ টাকা ক্যাশব্যাক

0
147

ভারতীয় বাজারে ইতিমধ্যে লঞ্চ করা হয়েছে ভিভোর V15 ও V15 Pro । ভিভো ফোনদুটি লঞ্চ করার সময় জানিয়েছিল যে এই ফোনের সাথে জিওর গ্রাহকরা পাবেন ১০০০০ টাকা পর্যন্ত বেনিফিট ও ৩.৩ টিবি ফোরজি ডাটা । আসুন দেখে নেই কিভাবে সেটি পাওয়া যাবে । জিওর নতুন ও পুরোনো সমস্ত গ্রাহকরা এই অফার ব্যবহার করতে পারবেন । এই অফার পেতে গেলে জিও গ্রাহকদের ২৯৯ টাকা রিচার্জ করতে হবে। আর প্রতি রিচার্জে জিও গ্রাহকেরা পেতে পারে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Vivo V15 Pro এবং V15 অফার :

প্রতি জিও গ্রাহক ২৯৯ টাকার রিচার্জে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন । মোট ৪০ বার এই সুযোগ পাওয়া যাবে । অর্থাৎ একটি জিও গ্রাহক ৬০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন । ১৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ায় আপনাকে এই অফার পেতে পরবর্তী রিচার্জের জন্য ১৪৯ টাকা পে করতে হবে । এছাড়াও আপনি পাবেন ৪০০০ টাকার কুপন বেনিফিট । এই কুপনের ব্যবহার গ্রাহকরা নিমল্লিখিত জায়গায় করতে পারবেন।

Paytm : নূন্যতম ৩০০০ টাকার ফ্লাইট টিকিট বুক করলে পাওয়া যাবে ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফার । এই অফার চলবে ৩০ এপ্রিল , ২০১৯ পর্যন্ত ।

Behrouj biriyani : নূন্যতম ৩৪৯ টাকার অর্ডারে ১০০ টাকার ক্যাশব্যাক অফার পাওয়া যাবে । এই অফার ৩০ মে , ২০১৯ পর্যন্ত পাওয়া যাবে।

Fassos : ৩০ মে , ২০১৯ পর্যন্ত নূন্যতম ২৯৯ টাকার অর্ডারে পাওয়া যাবে ১০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

Myntra : নূন্যতম ৬০০ টাকার শপিং করলে আপনি পেয়ে যাবেন ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক । এই অফারের সুবিধা ৩০ মে , ২০১৯ পর্যন্ত পাবেন ।

Firstcry. com : ১৫০০ টাকা পর্যন্ত শপিং করলে আপনি পেয়ে যাবেন ৫০০ টাকা ডিসকাউন্ট ।

Zoomcar : ৩১ মে , ২০১৯ পর্যন্ত পেতে পারেন স্পেশাল গিফ্ট ভাউচার । যার মধ্যে ১২০০ টাকা পর্যন্ত বা ২০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে ।

Cleartrip : ৫০০০ টাকা বা তার বেশি টাকার হোটেল বুক করলে আপনি পেয়ে যাবেন cleartrip এর ওয়ালেটে ৭৫০ টাকা ক্যাশব্যাক । এই অফার শুধু মাত্র ডোমেস্টিক হোটেলের ক্ষেত্রে প্রযোজ্য । ইন্টারন্যাশনাল হোটেলের ক্ষেত্রে পেতে পারেন ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। তবে এই ক্ষেত্রে আপনাকে ১৫০০০ টাকার বেশি হোটেল বুক করতে হবে ।

পড়ুন : মাত্র ৪৯ পয়সায় IRCTC দেয় ১০ লাখ টাকার বীমা, জানুন আপনার অধিকার