মাত্র ২১৭০ টাকায় বাড়ি নিয়ে যান Samsung Galaxy S10

0
277

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের Galaxy S10 সিরিজের তিনটি ফোন কয়েকসপ্তাহ আগে ভারতে লঞ্চ করেছে। ফোন তিনটির লঞ্চের সময় ঘোষণা করা হয়েছিল যে এই ফোনগুলোর সাথে এক্সচেঞ্জ অফার, ইএমআই অফার দেওয়া হবে। তবে কোম্পানি সম্প্রতি এই অফার গুলো পরিবর্তন করে নতুন অফার দিচ্ছে। নতুন অফারের এই তিনটি ফোনের কোনো একটি আপনি ২১৭০ টাকায় বাড়ি নিয়ে যেতে পারেন। আসুন জেনে নেই এই অফার সম্পর্কে।

এক্সচেঞ্জ অফার বোনাস :

আগে Samsung Galaxy S10e ফোনটির উপর ২০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছিলো। এখন সেটা বাড়িয়ে ৪০০০ টাকা করা হয়েছে। আবার Galaxy S10 এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টে ৬০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যা আগে ৩০০০ টাকা দেওয়া হতো। আবার Galaxy S10+ এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টে ৫০০০ টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। যা আগে ৩০০০ টাকা দেওয়া হতো।

ব্যাংক অফার :

এক্সচেঞ্জ অফারের সাথে সাথে HDFC ব্যাংক গ্রাহকদের ইএমআই ও ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে। বাজাজ ফিন্যান্স এর মাধ্যমে Samsung Galaxy S10 কিনলে ৯ মাস পর্যন্ত নো ইএমআই কস্টের সুবিধা দেওয়া হয়েছে। Galaxy S10e নিলে পাবেন ৪০০০ টাকা ক্যাশব্যাক।আবার Galaxy S10 এবং Galaxy S10+ কিনলে পাবেন ৬০০০ টাকা ক্যাশব্যাক।

২১৭০ টাকায় বাড়ি নিয়ে যান ফোন :

আগেই বলেছি HDFC ব্যাংক গ্রাহকরা Galaxy S10e নিলে পাবেন ৪০০০ টাকা ক্যাশব্যাক।আবার Galaxy S10 এবং Galaxy S10+ কিনলে পাবেন ৬০০০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও
HDFC ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা তিনটে ফোনই ২১৭০ টাকা ডাউনপেমেন্ট করে ঘরে নিয়ে যেতে পারেন।

পড়ুন : মাত্র ৩৯৯ টাকায় বাড়ি নিয়ে যান Redmi Note 6 Pro