Samsung Galaxy A70 ভারতে কবে লঞ্চ হবে ? দাম কত হবে জানুন

0
308

স্যামসাং তাদের A সিরিজের স্মার্টফোন অধিকমাত্রায় লঞ্চ করার চিন্তাভাবনা নিচ্ছে। কোম্পানির তরফে বলা হয়েছে ভারত থেকে তারা A সিরিজের স্মার্টফোন দ্বারা ৪ বিলিয়ন আয় করার লক্ষ্যমাত্রা রেখেছে। আর এই লক্ষ্যমাত্রা পূরণ করতে আগামী সপ্তাহে ভারতে লঞ্চ করা হতে পারে A সিরিজের আরো একটি ফোন Samsung Galaxy A70 । কোম্পানি ও জানিয়েছে A সিরিজের এই ফোনগুলো ২৫০০০ টাকা থেকে ৩০০০০ টাকার মধ্যে লঞ্চ করা হবে। আসুন জেনে নেই Samsung Galaxy A70 এর সম্ভাব্য ফিচার ও দাম সম্পর্কে।

 ডিজাইন : Samsung Galaxy A70 তে আপনারা পাবেন 3D গ্লাস ব্যাক প্যানেল, ওয়াটার ড্রপ নচ, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডিসপ্লের নিচে বেজেল, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। ডান দিকে পেয়ে যাবেন আপনারা পাওয়ার বাটন এবং ভলিউম রকার্স।

স্পেসিফিকেশন : ফোনটিতে থাকবে একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ইনফিনিটি ইউ ডিসপ্লে, ২০:৯ আসপেক্ট রেশিওর সাথে । ফোনটি চলবে একটি অক্টা-কোর প্রসেসরের উপর সঙ্গে থাকবে ৬ জিবি অথবা ৮ জিবি র‌্যাম বিকল্প। ইন্টারনাল স্টোরেজ হবে ১২৮ জিবি যা মাইক্রো এসডি কার্ড এর সাহায্যে ৫১২ জিবি অব্দি বাড়ানো যাবে। ফোনটিতে থাকবে তিনটি রিয়ার ক্যামেরা। প্রথমটি ৩২ মেগাপিক্সেলের(f/১.৭ অ্যাপারচার ) , দ্বিতীয় টি ১২৩ ডিগ্রী আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স(f/২.২ অ্যাপারচার) এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সিং লেন্স( f/২.২ অ্যাপারচার)।

Samsung Galaxy A70 তে থাকবে একটি ৪৫০০ এমএএইচ এর ব্যাটারি যা ২৫ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এ ফোনটি একটি প্রপার ডুয়েল সিম ডিভাইস। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড পাই এর ওপর নির্ভর করে এবং থাকবে স্যামসাংর নিজস্ব ওয়ান ইউআই। এছাড়া ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ছাড়াও এতে ফেস আনলকও থাকবে। এছাড়াও এই ফোনটিতে আপনারা বিক্সবি ভিশন, স্যামসাং পে এবং স্যামসাং হেলথ পেয়ে যাবেন।

দাম : নতুন এই ফোনটির দামের ব্যাপারে এখনো কিছু পরিষ্কার করে না জানা গেলেও মনে করা হচ্ছে ফোনটির দাম ৩০,০০০ টাকার কাছাকাছি হবে। ফোনটি আপনারা পাবেন চারটি রঙের বিকল্পে- কালো, নীল, প্রবাল লাল, এবং সাদা।

পড়ুন : মাত্র ৪০ দিনে ২০ লাখ বিক্রি হলো স্যামসাং-র এই ফোন