Honor 20i ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে হলো লঞ্চ, জানুন দাম ও ফিচার

0
104

চীনা স্মার্টফোন কোম্পানি Huawei এর সাব ব্র্যান্ড Honor আজ তাদের ২০ সিরিজের প্রথম ফোন Honor 20i লঞ্চ করলো। এই ফোনের মুখ্য ফিচার হলো গ্রেডিয়েন্ট ডিজাইন, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে গেমিং টার্বো ২ প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই ফোনটি কালো,নীল ও লাল রঙের পাওয়া যাবে।

Honor 20i স্পেসিফিকেশন :

Honor 20i ফোনটি ৬.২১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার স্ক্রিন রেজল্যুশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ১৯.৫:৯। প্রসেসর হিসাবে এই ফোনে কিরিন ৭১০এফ অক্টা কোর চিপসেট দেওয়া হয়েছে। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসাবে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই ।

ক্যামেরার কথা বললে এই ফোনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এরসাথে ট্রিপল রিয়ার ক্যামেরা রয়েছে। যার প্রথমটি এফ/১.৮ অ্যাপারচারের সাথে ২৪ মেগাপিক্সেল, দ্বিতীয়টি ওয়াইড এঙ্গেল সেন্সরের সাথে ৮ মেগাপিক্সেল(এফ/২.৪ অ্যাপারচার) এবং তৃতীয়টি ডেপ্থ সেন্সরের সাথে ২ মেগাপিক্সেল।ফোনটিতে ৩৪০০ এমএএইচ ব্যাটারি আছে।

Honor 20i দাম :

ফোনটি আপাতত চীনে লঞ্চ করা হয়েছে। Honor 20i এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৬,৬০০ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ১৯,৭০০ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ২২,৬০০ টাকা।

পড়ুন : রেডমিকে টেক্কা দিতে ৬৯৯৯ টাকায় নচের সাথে লঞ্চ হলো এই ফোন