আপনার হোয়াটসঅ্যাপ ডিপি কে দেখছে ? সহজেই ধরে ফেলুন

0
845

এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মেসেজিং অ্যাপ হলো হোয়াটসঅ্যাপ।হোয়াটসঅ্যাপ ব্যবহার করে না এমন মানুষ এখন বিরল। আমরা বন্ধু থেকে পরিবার সবার সাথেই যোগাযোগ রাখতে এই অ্যাপটি ব্যবহার করতে পারি। তবে কখনো কখনো ঝগড়াঝাটির কারণে আমরা কোনো বন্ধু বা বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ব্লক করি বা কথা বলা বন্ধ করি। এমতো পরিস্থিতিতে সেই বন্ধুটি কথা না বললেও আপনার হোয়াটসঅ্যাপ ডিপি দেখলেও দেখতে পারে। যদিও আমরা বুঝতে পারিনা কে বা করা আমাদের হোয়াটসঅ্যাপ প্রোফাইল পিকচার দেখছে। তবে আজ আমরা আপনাদেরকে একটি ট্রিক বলবো যেটার সাহায্যে আপনারা বুঝতে পারবেন কে আপনার ডিপি লুকিয়ে লুকিয়ে দেখছে।

সবার প্রথমে জানাই হোয়াটসঅ্যাপ এমন কোনো সুবিধা আমাদেরকে দেয় না। এরজন্য আপনাকে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপটির নাম হলো WhatsApp- Who Viewed Me । এই অ্যাপটি ডাউনলোড করার আগে আপনাকে 1mobile market নামে আরেকটি অ্যাপ ইনস্টল করতে হবে।

আপনাকে জানিয়ে রাখি 1mobile market ডাউনলোড না করলে WhatsApp- Who Viewed Me কোনো কাজ করবে না।অ্যাপটি ডাউনলোড করার পর আপনাকে কিচ্ছুক্ষন অপেক্ষা করতে হবে। এবার আপনার সামনে সবার নামের তালিকা চলে আসবে যারা আপনার প্রোফাইল ফটো দেখেছে কিন্তু বলেনি। এখানে আপনি গত ২৪ ঘন্টার নামের তালিকা পাবেন।

আপনাকে জানিয়ে রাখি এই ট্রিক কেবল অ্যান্ড্রয়েড ফোনেই কাজ করবে।WhatsApp- Who Viewed Me ছাড়াও আপনি এই সুবিধা পেতে আপনারা Whats Tracker ডাউনলোড করতে পারেন।

পড়ুন : হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট নেওয়া কিভাবে বন্ধ করবেন