ভোডাফোনের নয়া ধামাকা, জিও-র থেকে কম দামে লঞ্চ হলো এই প্ল্যান

0
592

ভারতের সবচেয়ে বড়ো টেলিকম কোম্পানি Vodafone-Idea নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করছে।এই প্ল্যানে ইউজাররা ১ বছরের জন্য আনলিমিটেড ভয়েস কলিংএর সুবিধা পাবে।ভোডাফোনের এই প্ল্যান জিও-র বার্ষিক প্ল্যানের থেকে কম দামে লঞ্চ করা হয়েছে। এর আগে আরেক টেলিকম কোম্পানি এয়ারটেলও বার্ষিক প্ল্যান লঞ্চ করেছিল।ভোডাফোন এই প্ল্যান লঞ্চ করেছে গ্রাহকদের মিনিমাম রিচার্জ থেকে ছুটি দেওয়ার জন্য।

ভোডাফোনের এই প্ল্যানের মূল্য ৯৯৯ টাকা। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং পাবে পুরো একবছরের ভ্যালিডিটির সাথে।এর পাশাপাশি ন্যাশনাল রোমিংয়েও আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। ভয়েস কলের সাথে এই প্ল্যানে ১২ জিবি 3G বা 4G ডেটা দেওয়া হবে।

এর আগে ভোডাফোন আরেকটি বার্ষিক প্ল্যান করেছিল,যার মূল্য ১৪৯৯ টাকা।

ভোডাফোনের ১৪৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

টেলিকম কোম্পানি ভোডাফোন তার ৩৬৫ দিনের প্রিপেড প্ল্যানটির মূল্য ১৪৯৯ টাকা ধার্য করেছে।এই প্ল্যানটিতে গ্রাহকদের প্রতিদিন ১ জিবি ডাটা দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানটি রোমিংয়েও সমান ভাবে কার্যকরী।

রিলাইন্স জিও-র ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য ১৬৯৯ টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে ১.৫ জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে ১০০ টি এসএমএস এর সুবিধাও আছে।তাছাড়া গ্রাহকদের জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে।আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

পড়ুন : আর করতে হবেনা ২৮ দিন পরে ৩৫ টাকা রিচার্জ, Airtel আনলো ৩৩৬ ও ১৬৮ দিনের প্ল্যান