হারিয়ে গেছে এই কোম্পানির ফোন, খুঁজে দিলেই পাবেন 4 লাখ টাকা

0
227

স্মার্টফোন হারিয়ে যাওয়া সবার কাছেই খুব দুঃখের। তবে আপনার থেকেও বেশি দুঃখ পায় কোম্পানিগুলো যখন তাদের প্রোটোটাইপ ফোন হারিয়ে যায়। আপনাদের জানিরে রাখি একবার অ্যাপল তাদের iPhone 4 হারিয়ে ফেলেছিলো। আবার একটি ক্যাবের মধ্যে পাওয়া গিয়েছিলো গুগলের Pixel 3XL ।

এবার হুয়াওয়ের সাব ব্র্যান্ড Honor তাদের একটি প্রোটোটাইপ ফোন হারিয়ে ফেলেছে। কোম্পানি ঘোষণা করেছে যে এটি খুঁজে দেবে তাকে 4 লাখ টাকা পুরস্কৃত করা হবে।কোম্পানি একটি টুইটের মাধ্যমে এই কথা ঘোষণা করেছে। যদিও তারা বলেনি কোন ফোনের প্রোটোটাইপ হারিয়ে গেছে। তবে জানা গেছে Honor 20 সিরিজের কোনো ফোন হারিয়ে যেতে পারে।

অনার জার্মানিতে করা একটি টুইটে লিখেছে তাদের এক কর্মচারী মিউনিখে ICE 1125 ট্রেনে একটি ফোনের প্রোটোটাইপ হারিয়ে ফেলছে। এই ঘটনা ঘটেছে 22 এপ্রিল। প্রোটোটাইপ ফোনটি ধূসর রঙে ছিল এবং পিছনে ক্যামেরা আছে। কোম্পানি খুঁজে দেওয়ার জন্য 5,000 ইউরো (প্রায় 4 লাখ টাকা) দেওয়ার ঘোষণা করেছে।

আসলে কোম্পানি লঞ্চের আগে ফোনটির প্রোটোটাইপ ব্যবহারের জন্য ওই কর্মচারীকে দিয়েছিলো। জানা গেছে অনার আগামী মাসের 21 তারিখ তাদের 20 সিরিজের ফোন লঞ্চ করবে। এই সিরিজে Honor 20, Honor 20 Pro, Honor 20A, Honor 20C এবং Honor 20X এর মতো স্মার্টফোন থাকবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এক ব্যক্তিকে ১০টি ফোন পাঠালো গুগল, কারণ জানলে হাসবেন