48MP ক্যামেরার সাথে Oppo F11 Pro Avengers Edition লঞ্চ হলো, ফিচার জানুন

0
92

অবশেষে গ্লোবালি লঞ্চ হলো Oppo F11 Pro Avengers Edition । এই লিমিটেড এডিশনটি কাল অর্থাৎ 26 এপ্রিল থেকে ভারতে বিক্রি শুরু হবে। আমরা জানি কিছুদিন আগেই অপো ভারতে 19,990 টাকায় Oppo F11 Pro লঞ্চ করেছিল। নতুন লিমিটেড এডিশনে গ্লাস ফিনিশ ডিজাইনের সাথে পিছনে নীলাভ প্যাটার্ন দেওয়া হয়েছে।

Oppo F11 Pro এর এই এডিশনের সাথে ক্যাপ্টেন আমেরিকার শিল্ড দ্বারা প্রেরিত একটি স্মার্টফোন কেস ও দেওয়া হবে। এই শিল্ডটিকে স্ট্যান্ডের মতো ব্যবহার ও করা যায়। আসুন এই ফোনের ফিচার ও দাম সম্পর্কে জেনে নেই।

Oppo F11 Pro Avengers Edition ফিচার :

এই লিমিটেড এডিশনে 6.5 ইঞ্চি ফুল এইচডি প্লাস চওড়া ডিসপ্লে আছে। এর স্ক্রিন টু বডি রেশিও 90.9 শতাংশ। ফোনটি 6 জিবি র‍্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজের সাথে লঞ্চ হয়েছে। প্রসেসর হিসেবে এই ফোনে মিডিয়াটেক হেলিও P70 চিপসেট দেওয়া হয়েছে।

সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেলের একটি পপআপ ফ্রন্ট ক্যামেরা আছে। এছাড়াও ডুয়াল রিয়ার ক্যামেরা আছে। যার প্রাথমিকটি 48 মেগাপিক্সেলের (f/1.7 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি 5 মেগাপিক্সেলের (f /2.4 অ্যাপারচার) ।

এছাড়াও Oppo F11 Pro লিমিটেড এডিশন ফোনে VOOC প্রযুক্তির সাথে 4020 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

Oppo F11 Pro Avengers Edition দাম :

অপো-র তরফে ভারতে এই ফোনের দাম কত হবে সে সম্পর্কে কিছু জানানো হইনি। তবে একটি রিপোর্ট থেকে জানা গেছে এই ফোনের দাম 23000 টাকার কাছাকাছি হবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে Oppo F11 Pro, F11 ভারতে লঞ্চ হলো, দাম ও ফিচার জানুন