আসল নাম্বার লুকিয়ে কিভাবে কাউকে কল বা SMS করবেন

0
2207

আমাদের নিত্য জীবনে অনেক মানুষের সাথে পরিচয় হয়। তবে সবাই আমাদের কাছের হয়না।আবার সবাইকে আমরা বিশ্বাসও করে উঠতে পারিনা। এই জন্য আমরা যখন তাদেরকে ফোন বা SMS করি তখন চেষ্টা করি নিজের আসল নাম্বার থেকে কল না করার। তাই আমরা দ্বিতীয় সিম কার্ড ব্যবহার করি। কিন্তু আপনি কি জানেন নাম্বার লুকিয়েও কাউকে কল বা SMS করা যায়। আসুন জেনে নেই সেই কৌশল।

যদি আপনি চান আপনার আসল নাম্বার কারো কাছে না যাক, তবে আপনি তাকে ফোন বা এসএমএস করতে পারবেন। তাহলে আপনাকে গুগল প্লে স্টোর থেকে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে। এই অ্যাপটির নাম Text Me । যদি আপনার কাছে একটি নাম্বার থাকে বা আপনার ফোনে একটি সিম সাপোর্ট করে তবে Text Me আপনার জন্য সঠিক পছন্দ।

এই অ্যাপ ডাউনলোড করার পর আপনি একটি অপশন পাবেন যেখানে মোবাইল নাম্বার দিতে হবে। মনে রাখবেন এখানে সেই নাম্বারটি দিতে হবে যেটি আপনি অন্যের কাছে দেখতে চাইছেন। এরপর রেজিস্ট্রেশন সম্পন্ন করে যেই কাউকে কল করবেন দেখবেন অন্য দেশের কোড সহ তার কাছে কল যাচ্ছে।

এখানে আপনি একের বেশি নাম্বার রেজিস্টার করতে পারেন। তবে একের বেশি নাম্বার ব্যবহার করতে হলে আপনাকে প্রতি মাসে 60 টাকা দিতে হবে। এই অ্যাপে বিনামূল্যে এসএমএস করার সুবিধাও আছে কিন্তু এই সুবিধা কেবল আমেরিকা ও কানাডার জন্য উপলব্ধ।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : কিভাবে মোবাইল ফোন দ্রুত চার্জ করবেন