অ্যামাজনে গ্রীষ্মের সেল : স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ কেনার সেরা সুযোগ

0
104

ই-কমার্স সাইট Amazon, 4 মে থেকে Summer Sale 2019 আয়োজন করছে। এই সেলটি চলবে 7 মে পর্যন্ত। এই সময় স্মার্টফোন, ক্যামেরা, স্মার্টওয়াচ, ল্যাপটপ ইত্যাদি ইলেকট্রনিক গ্যাজেটের উপর ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও এসবিআই ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা 10 শতাংশ ছাড় পাবে। এই সেলে OnePlus, Apple, Samsung, Realme, OPPO এবং Xiaomi এর মতো বড়ো বড়ো ব্র্যান্ডের ফোনগুলো কম দামে আপনি কিনতে পারবেন। Amazon Prime মেম্বাররা এই সেলে বিশেষ সুযোগ পাবে।

Amazon Prime মেম্বারদের সুযোগ :

প্রাইম মেম্বারদের জন্য এই সেল 3 সেল দুপুর 12 টা থেকে শুরু হবে। ইউজারদের নো কস্ট ইএমআই ছাড়াও স্পেশাল এক্সচেঞ্জ বেনিফিট দেওয়া হবে। প্রাইম মেম্বাররা ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই পরিশোধ করতে পারবে। ডেবিট কার্ডের সাহায্যে ইএমআই পরিষেবা পাওয়ায় জন্য ইউজারদের 4500 টাকার বেশি শপিং করতে হবে। ক্রেডিট কার্ডের মাধ্যমে করলে 3000 টাকার উপর শপিং করতে হবে।

ইলেকট্রনিক গ্যাজেট অফার :

এই সেলে মোবাইলের উপর 40 শতাংশ ছাড় দেওয়া হবে। রিপোর্ট অনুযায়ী OnePlus 6T, Redmi Y3, Realme U1 এবং Samsung Galaxy M20 আকর্ষণীয় দামে বিক্রি হবে। ক্যানন, নিকন প্রভৃতি কোম্পানির ক্যামেরার উপর 35 শতাংশ ডিসকাউন্ট অফার করা হবে। এছাড়াও 60 শতাংশ ছাড়ে পাবেন হেডফোন এবং ল্যাপটপের উপর 32000 টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ল্যাপটপ, ক্যামেরা বা ফোন কিনবেন ? ফ্লিপকার্ট দিচ্ছে 19000 টাকা পর্যন্ত ছাড়