টাকা পাঠানো থেকে বিল পেমেন্ট বা রিচার্জ সব হবে এক ক্লিকে, সাথে পাবেন ক্যাশব্যাক

0
1001

ভারতে রিচার্জ বা বিল পেমেন্টের জন্য আগে থেকেই অনেক কোম্পানি আছে। এদের মধ্যে পেটিএম, ফোনপে প্রভৃতি যথেষ্ট জনপ্রিয়। তবে এবার ই-কমার্স সাইট অ্যামাজন নতুন একটি পরিষেবা চালু করেছে। অ্যান্ড্রয়েডের জন্য আনা এই সার্ভিসের নাম Amazon Pay । যদিও কয়েকমাস আগে থেকেই অ্যামাজন এই বিশেষ পরিষেবা চালু করেছিলো। যেখানে বিল পেমেন্ট বা রিচার্জ করা যেত। কিন্তু এই সার্ভিসে নতুন কয়েকটি পরিষেবা যুক্ত করা হয়েছে। এবার থেকে অ্যান্ড্রয়েড ইউজাররা Amazon Pay এর মাধ্যমে টাকা পাঠাতে পারবেন। অর্থাৎ ইউজাররা UPI প্লাটফর্মের মাধ্যমে এক ব্যাংক থেকে অন্য ব্যাংকে টাকা পাঠাতে পারবে।

মানি ট্রান্সফারে পান ক্যাশব্যাক অফার :

লঞ্চ অফার হিসাবে কোনো ইউজার যদি UPI প্লাটফর্মের মাধ্যমে টাকা পাঠায় তবে 120 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারে। জানা গেছে টাকা লেনদেন বিষয়টি মাল্টি ফেক্টর অথেন্টিকেশনের দ্বারা সুরক্ষিত। ফলে ইউজারকে টাকা পাঠানোর সময় বা পরে তার ব্যাংক নিয়ে দুশ্চিন্তা করতে হবে না। এই সার্ভিসটি আপনার ফোন, সিম নাম্বার ও ইউপিআই পিন এর মাধ্যমে কাজ করবে।

অ্যামাজন পে সম্পর্কে জানুন :

এটি বিশেষত অনলাইন পেমেন্টের জন্য ব্যবহার করা হয়। আপনারা অ্যামাজন অ্যাপ ডাউনলোড করলেই এই পরিষেবা ভোগ করতে পারবেন। এই প্লাটফর্ম ব্যবহার করে আপনি শপিং ও টিকিট বুকিং ও করতে পারবেন। এখানে বিভিন্ন পেমেন্টের উপর ক্যাশব্যাক অফার করা হয়।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : সাবধান! গুগল সরিয়েছে 46 টি অ্যাপ, আপনার ফোনে নেই তো ?