এবার আসছে Motorola Moto E6, দাম কত, কি ফিচার সব জানুন

0
100

Motorola কয়েক সপ্তাহ আগেই ভারতে Moto G7 এবং Motorola One লঞ্চ করেছিল। এবার কোম্পানি তাদের E সিরিজের নতুন ফোন খুব শীঘ্রই লঞ্চ করতে পারে। এই ফোনটির নাম হবে Motorola Moto E6 । কয়েকদিন আগে এই ফোনটির ফিচার ইন্টারনেটে লিক হয়েছে। যদিও কোম্পানির তরফে এই ফোন সম্পর্কে কিছু জানা যায়নি। রিপোর্ট অনুযায়ী এই ফোনে 5.45 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে।

গতবছর কোম্পানি এই সিরিজের Motorola Moto E5 লঞ্চ করেছিল। যার দাম ছিল 7,000 টাকা। এই সিরিজের নতুন ফোনটির ফিচার সম্পর্কে বললে এতে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম থাকবে। এছাড়াও এই ফোনে স্ন্যাপড্রাগন 430 প্রসেসর থাকতে পারে। এই ফোনে 2 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজ থাকবে। ক্যামেরার কথা বললে এই ফোনে 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হতে পারে।

এই সিরিজের গত মডেলটি সম্পর্কে কথা বললে এতে ছিল 5.7 ইঞ্চি এইচডি ডিসপ্লে। ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 435 প্রসেসর দেওয়া হয়েছিল। এছাড়াও এই ফোনে ছিল 2 জিবি র‌্যাম ও 16 জিবি স্টোরেজ। ক্যামেরা ও ব্যাটারির কথা বললে Motorola Moto E5 ফোনে ছিল 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং 4000 এমএএইচ ব্যাটারি।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : ভারত থেকে ব্যবসা গোটালো Karbonn Mobiles, জেনে নিন কারণ