1 বছর পূর্তি উপলক্ষে রিয়েলমির বিশেষ সেল, 1 কোটি টাকার কুপন জেতার সুযোগ

0
107

এই মাসে ভারতে রিয়েলমির 1 বছর পূর্ণ হচ্ছে, সেই উপলক্ষে কোম্পানি ভারতে Realme 1st Anniversary Sale আয়োজন করেছে। এই সেল 2 মে থেকে 4 মে পর্যন্ত চলবে। রিয়েলমি 1 বছর পূর্তি সেলে কোম্পানির সমস্ত ফোনের উপর ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়াও এখানে ওপেন সেলে পাওয়া যাবে Realme 3 এবং Realme 3 Pro ফ্ল্যাশ সেলে বিক্রি হবে। এই সেলের সুবিধা আপনি Realme -র অফিসিয়াল সাইট ছাড়াও ই-কমার্স সাইটগুলোতেও পাবেন। ফোন ছাড়াও রিয়েলমির এক্সেসিরিজ কম দামে বিক্রি হবে।

Realme 1st Anniversary Sale প্রাপ্ত অফার :

এই সেলে রিয়েলমির ফ্যানদের জন্য লাইক কলেকশনের উপর 1 কোটি টাকার কুপন দেওয়া হবে। এর জন্য 29 এপ্রিল থেকে রেজিস্ট্রেশন শুরু হয়েছে। যা চলবে 1 মে পর্যন্ত। এখানে কোনো ফ্যান 1000 টাকা কুপন জিততে পারবেন। এই টাকা রিয়েলমির কোনো স্মার্টফোন কেনার সময় ব্যবহার করা যাবে। কুপন ছাড়াও 10 জন Realme টপ ফ্যান বিনামূল্যে রিয়েলমির যেকোনো একটি ফোন পাবে।

1 টাকার অফার :

এই সেলে আপনি Realme-র কোনো ফোন 1 টাকায় কিনতে পারবেন। এই সুপার ডিলে Realme-র স্মার্টফোন ছাড়াও কোম্পানির এক্সেসিরিজ 1 টাকায় কিনতে পারবেন। এই 1 টাকার ডিল 2, 3 এবং 4 মে রাত 12 টা থেকে শুরু হবে। যেখানে 1 টাকায় Realme 2 Pro (10 টি ), Realme C1 (10 টি ) এবং Realme U1 (10 টি) । এই সুপার ডিল ছাড়াও প্রতিদিন সকাল 9 টা, দুপুর 12 টা ও রাত 8 টায় স্পেশাল সেলের আয়োজন করা হয়েছে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : এবার রোগ চেনাবে এই গেম, 43 লক্ষ মানুষ করেছে ডাউনলোড