8 মে ভারতে লঞ্চ Google Pixel 3a ও Pixel 3a XL, ফিচারে চোখ বুলিয়ে নিন

0
49

গুগল তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন Google Pixel 3a এবং Pixel 3a XL 8 মে ভারতে লঞ্চ করবে। এই খবর ই-কমার্স সাইট Flipkart ও মাইক্রো পেজ থেকে জানা গেছে। এই ফোনগুলোর কিছু ফিচার ইন্টারনেটে ফাঁস হয়েছিল। আপনাদের জানিয়ে রাখি ফেসবুকের পর Google 2019 I/O ডেভেলপার কনফারেন্স 7 মে শুরু হবে। এই ইভেন্টটি আমেরিকায় অনুষ্ঠিত হবে। এর পরের দিন ভারতে লঞ্চ করা হবে Google Pixel 3a এবং Pixel 3a XL ফোন দুটি।

রিপোর্ট অনুযায়ী Google Pixel 3 সিরিজের এই ফোনের দাম গতবছর লঞ্চ করা Google Pixel 3 এবং Google Pixel 3XL এর থেকে কম হবে। এই ফোনদুটি সম্প্রতি সিঙ্গাপুরের সার্টিফিকেশন চ্যানেল IMDA থেকে অনুমতি মিলেছে।

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী এই দুটি ফোনে Android Q Beta অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে।এই ফোনে ওয়াটারড্রপ নচ দেখা যাবে না। এর বদলে প্লাস্টিকের বেজেল দেখা যেতে পারে।ফোনের উপরের দিকে অডিও জ্যাক দেওয়া হতে পারে। Google Pixel 3a ফোনে 5.5 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। আবার Google Pixel 3a XL ফোনে 6 ইঞ্চি ডিসপ্লে দেওয়া হতে পারে।

অন্যান্য ফিচারের কথা বললে Google Pixel 3a ফোনটি স্ন্যাপড্রাগন 670 প্রসেসরের সাথে এবং Google Pixel 3a XL ফোনটি স্ন্যাপড্রাগন 710 চিপসেটের সাথে আসতে পারে। এই ফোনদুটিতে 4 জিবি র‌্যাম ও 32 জিবি ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। পাওয়ারের কথা বললে এতে 2,915 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে। এই ফোনদুটিতে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 8 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : পুরোপুরি বদলাচ্ছে ফেসবুক, যুক্ত হচ্ছে নতুন ফিচার