আমরা আনছি Killer 2.0, ওয়ানপ্লাসকে ট্রল করে ঘোষণা শাওমি-র

0
261

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি খুব শীঘ্রই ভারতে তাদের ফ্ল্যাগশিপ ফোন Redmi K20 লঞ্চ করবে। জানা যাচ্ছে শাওমি Redmi K20 Pro ও একই সাথে লঞ্চ করতে পারে। কিছুদিন আগে Xiaomi-র জেনেরাল ম্যানেজার Lu Weibing রেডমির আপকামিং ফোনের বিষয়ে নিশ্চিত করেছিল। আজ কোম্পানি ওয়ানপ্লাসকে ট্রল করে একটি টুইট করেছে।

এই পোস্টে শাওমি ওয়ানপ্লাসকে অভিনন্দন জানিয়ে লিখেছে flagship Killer 2.0 খুব শীঘ্রই আসছে। এর আগেও কোম্পানি হুয়াওয়েকে ট্রল করেছিল Huawei P30 সিরিজের জন্য এবং Xiaomi Mi 9 যে কম মূল্যে অধিক ফিচার দেয় তা জানিয়েছিল। শাওমির ফ্ল্যাগশিপ ফোন Redmi K20 এর স্পেসিফিকেশন কিছুদিন আগেই ইন্টারনেটে লিক হয়েছিল। এখন দেখার এই ফোন ওয়ানপ্লাসকে কতটা প্রতিদ্বন্দ্বিতা দিতে পারে।

Redmi K20 সম্ভাব্য ফিচার :

এই ফোন সম্পর্কে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন তথ্য সামনে এসেছে। তবে চীনের কিছু সাইট অনুযায়ী এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে। ডেভেলপারদের জন্য Android Q বিকল্প ও থাকতে পারে। তবে সবচেয়ে আকর্ষণীয় বিষয় যে ফোনটি কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের সাথে আসবে। সাথে এই ফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। ভারতে ফোনটি Redmi S সিরিজ হিসাবেও আসতে পারে।

Redmi K20 ফোনে 6.3 ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 1080 x 2340 পিক্সেল। এই ফোনে 4000mAh ব্যাটারি থাকতে পারে। কোম্পানির তরফে কিছু না জানানো হলেও এই ফোনের দাম 25,000-30,000 টাকা হতে পারে।

পড়ুন : ফোনের দাম এতো বেশি কেন ? শাওমিকে পাল্টা কি বললো হুয়াওয়ে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন