ভারতে তৈরী হচ্ছে আইফোন, দাম আপনার হাতের নাগালে

0
2244

আমেরিকার কোম্পানি অ্যাপল এর ভারতীয় স্মর্টফোন মার্কেটে শেয়ার দিন দিন কমছে। ওয়ানপ্লাস প্রিমিয়াম ফোন নিয়ে আসার পর আইফোনের বিক্রি অনেক কমেছে। শুধু ওয়ানপ্লাস নয়, প্রিমিয়াম ফোনের ক্ষেত্রে স্যামসাং, গুগল ভারতে যথেষ্ট জনপ্রিয়। আর এইজন্য কোম্পানি নিজেদের জায়গা ভারতে মজবুত করতে চাইছে।

আপনাদের জানিয়ে রাখি অ্যাপল ভারতে iPhone 6s এর প্রোডাকশন শুরু করেছে। আর এই খবর কোম্পানি একটি পোস্টারের মাধ্যমে জানিয়েছে। এই পোস্টারে কোম্পানি লিখেছে ‘Incredible iPhone 6s 26,910 টাকায় পাওয়া যাচ্ছে। আমরা জানি iPhone 6s 2015 সালে প্রথম বাজারে আসে। ভারতে অ্যাপল দ্বারা শুরু করা মেড ইন ইন্ডিয়া iPhone 6s ক্যাম্পেন টুইটারে প্রথম নজরে আসে। এর আগে কোম্পানি 2017 সালে ভারতে iPhone SE বানানো শুরু করেছিল।

অ্যাপল তাদের পোস্টারে iPhone 6s বিষয়ে বলতে গিয়ে উন্নত ব্যাটারি, ক্যামেরা ও রেটিনা এইচডি ডিসপ্লে এবং A9 প্রসেসরকে হাইলাইট করেছে। যদিও ভারতে এখন এই দামে এর থেকেও অনেক ভালো স্মার্টফোন পাওয়া যায়। যদিও কোম্পানির নাম যেহেতু অ্যাপল তাই কিছু তো বেশি খরচ আপনাকে করতে হবেই। এখন দেখার অ্যাপলের এই ব্যাবসায়িক কৌশল ভারতীয় স্মার্টফোন প্রেমীরা কিভাবে গ্রহণ করে।

iPhone 6s ফিচার :

2015 সালে লঞ্চের সময় অ্যাপলের এই ফোনে 4.7 ইঞ্চি ডিসপ্লে ছিল। যার রেজল্যুশন ছিল 750 x 1334 পিক্সেল। এছাড়াও এই ফোনে ডুয়াল কোর প্রসেসর, 2 জিবি র‌্যাম, 16/32/64/128 জিবি স্টোরেজ আছে। এই ফোনে 12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

পড়ুন : স্যামসাং Galaxy M20 1,000 টাকা কমে কেনার সুযোগ, সীমিত সময়ের অফার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন