মাত্র 4,999 টাকায় মাইক্রোম্যাক্স লঞ্চ করলো iOne

0
1586

ভারতীয় কোম্পানি Micromax শুক্রবার নতুন একটি বাজেট ফোন লঞ্চ করলো। এই ফোনটির নাম iOne । এই ফোনে নচ ফিচার দেওয়া হয়েছে। মাইক্রোম্যাক্স একমাত্র ভারতীয় কোম্পানি যারা আজও চিনা কোম্পানিদের বিরুদ্ধে লড়াই করার চেষ্টা করছে । যদিও রেডমি, রিয়েলমিদের থেকে এখন অনেকটাই পিছিয়ে একসময় ভারতের সবচেয়ে বেশি ফিচার ফোন বিক্রিকারী এই কোম্পানি।

মাইক্রোম্যাক্স ইন্ডিয়ার প্রধান সুনীল জুন, এই ফোন সম্পর্কে টুইট করে বলেন, “আমাদের নতুন iOne স্মার্টফোনটিতে নচ ডিসপ্লে আছে যার আসপেক্ট রেশিও 19:9 । এরফলে কোনো ভিডিও ডিসপ্লের দুইপাশে কেটে যাবে না।”

ভারতে Micromax iOne এর দাম 4,999 টাকা। এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম আছে। এই ফোনটি 19:9 স্ক্র্রিন ও 2200mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন UNISOC SC9863 অক্টাকোর প্রসেসর, 2 জিবি র‍্যাম ও 16 জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের দ্বারা এর স্টোরেজ 128 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির কথা বললে এই ফোনে 5 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও সেলফির জন্য এই ফোনে পাবেন 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।রিয়ার ক্যামেরার সাথে এলইডি ফ্ল্যাশ পাবেন। এছাড়াও 9 টি শুটিং মোড আছে।

পড়ুন : 4,999 টাকায় ডুয়াল ক্যামেরা ও অক্টাকোর প্রসেসরের সাথে ভারতে লঞ্চ হলো এই ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন