আসছে Redmi 7A, কি ফিচার থাকবে জেনে নিন

0
1226

চীনের মোবাইল নির্মাতা কোম্পানি Xiaomi বাজারে আনতে চলেছে তাদের নতুন একটি স্মার্টফোন । সাধারণ ভাবে জানা গেছে Xiomi কোম্পানি Redmi 6A এর নতুন ও আপগ্রেডেট মডেল Redmi 7A আনতে চলেছে । রেডমির ব্রান্ডিং এর সাথে কোম্পানির এক নতুন ফোনকে চীনের রেগুলেটর TENAA এর ডাটাবেসে দেখা গিয়েছে । এই ডাটাবেসে M1903C3EE ও M1903C3EC মডেল নম্বরের একটি স্মার্টফোনের দেখা গেছে । রিপোর্ট অনুযায়ী এই ফোনটি রেডমি 7A হতে পারে । স্মার্টফোনটি কিছুদিনের মধ্যে চিনে লঞ্চ করার হতে পারে । যদিও কোম্পানি থেকে এই ফোনের ব্যাপারে কোনো অফিসিয়াল খবর পাওয়া যায়নি । শুধুমাত্র TENAA এর পক্ষ থেকে একটি ছবি পোস্ট করা হয়েছে এই ফোনের । এছাড়াও Xiaomi কোম্পানি তার পরবর্তী ফ্ল্যাগশিপ রেডমি K20 নিয়েও কাজ করছে ।

রেডমির নতুন স্মার্টফোনের ছবি লিক হলো সোশ্যাল মিডিয়াতে :

TENAA এর স্মার্টফোনের লিস্ট অনুযায়ী রেডমি M1903C3EE ও রেডমি M1903C3EC এর কোনো ডিটেইলস দেওয়া হয়নি । এই স্মার্টফোনের কেবল ছবি প্রকাশ পেয়েছে । এই ছবি থেকে জানা যায় রেডমির এই সেটটির ডিসপ্লে নচ হবে যাতে পাঞ্চ হোল যুক্ত ক্যামেরা থাকবে না। আশা করা যাচ্ছে এই ফোনটি উপরের জায়গাটি স্বাভাবিক ও নিচের দিকে BEZEL এর সঙ্গে লঞ্চ করা হবে ।

ফটো সার্ভার : TENAA

ছবি অনুযায়ী এই স্মার্টফোনের সামনে একটি সিঙ্গেল শ্যুটার দেওয়া হবে বলে আশা করা হচ্ছে । এই ফোনের bezel গুলি পাতলা হওয়ার সম্ভবনা রয়েছে । ফোনটির ডানদিকে ভলিউম রকার বা সুইচ ও বামদিকে সিম ট্রে দেওয়া হবে ।

এছাড়াও এই ফোনে থাকবে একটি ক্যামেরার সাথে LED ফ্ল্যাশ পাওয়া যাবে । এবং তারসাথে সেই দিকে AI ক্যামেরা কথাটি লেখা থাকবে । অনুমান করা যাচ্ছে যে এই ফোনে কিছু উন্নত মানের আর্টিফিশিয়াল ফিচার থাকতে পারে । পোস্ট হওয়া স্মার্টফোনের ছবিটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেখা যায়নি।

এই ফোনের সম্বন্ধে বেশি কিছু বলা যাচ্ছে না । তবে এই ফোনটি রেডমি 7A হওয়ার সম্ভবনা রয়েছে । এটাও বলা যাচ্ছে এই ফোনের স্পেসিফিকেশন রেডমি 7 এর থেকে ভালো হবে । কোনো গ্রাহক যদি এই মডেল নেওয়ার ইচ্ছায় থাকেন , তবে পড়তে থাকুন আমাদের লেখা । আমরা কিছুদিনের মধ্যেই এই ফোনের ডিটেইলস জানাবো ।

পড়ুন : 48MP ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে Oppo A9x লঞ্চ হলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন