শীঘ্রই ভারতে আসছে Asus Zenfone 6, পাবেন এই 5 টি বিশেষ ফিচার

0
2199

গত সপ্তাহেই আসুস তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন, Zenfone 6 লঞ্চ করেছে। এই ফোনটি একটি বেজেললেস ফোন এবং এতে রোটেটিং ক্যামেরা দেওয়া হয়েছে। কোম্পানির তরফে জানানো হয়েছে এই ফোনটিকে খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে Asus Zenfone 6 পাওয়া যাবে। এই ফোনে 6/8 জিবি র‌্যাম ও Adreno 640 GPU এর সাথে স্ন্যাপড্রাগন 855 প্রসেসর আছে। আসুন এই ফোনটির বিশেষ 5 টি ফিচার সম্পর্কে।

রোটেটিং ক্যামেরা :

এই ফোনে ডুয়াল রোটেট ক্যামেরা দেওয়া হয়েছে। অর্থাৎ আপনি যখন যেমন ক্যামেরা দরকার সেভাবেই এটি কাজ করবে। আরো সহজ করে বললে আপনি এই ডুয়াল ক্যামেরার সাহায্যে সেলফি তুলতে পারবেন। আবার ব্যাক ক্যামেরা হিসাবেও ব্যবহার করতে পারবেন। এই ফোনের প্রাইমারি ক্যামেরা 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা আলট্রা ওয়াইড এঙ্গেলের সাথে 13 মেগাপিক্সেল।

স্ন্যাপড্রাগন 855 প্রসেসর :

এই ফোনটি Adreno 640 GPU এর সাথে কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 চিপসেটের সাথে এসেছে। এই প্রসেসরে 5G কানেক্টিভিটি সাপোর্ট করবে। আপনাকে জানিয়ে রাখি Oneplus 7 সিরিজেও একই প্রসেসর আছে।

উন্নত UI :

এই ফোনে Zenfone Max Pro M2 এর মতো স্টক অ্যান্ড্রয়েডের স্বাদ পাবেন। ফোনটি ZenUI 6 ভিত্তিক অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেম দেওয়া হয়েছে। এই কাস্টম OS ডার্ক মোড সাপোর্ট করবে।

বেজেল-লেস ডিসপ্লে :

Zenfone 6 ফোনে বেজেল লেস ডিসপ্লে আছে। এই ফোনে 6.4 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে, যার রেজল্যুশন 1080×2340 পিক্সেল। এই ফোনে IPS ডিসপ্লে দেওয়া হয়েছে।

5,000mAh ব্যাটারি :

Asus ZenFone 6 কুইক চার্জার 4.0 প্রযুক্তি সহ 5,000mAh ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এদিকে OnePlus 7 Pro ফোনটিতে 4,000 এমএএইচ ব্যাটারি আছে।

পড়ুন : আসছে Redmi 7A, কি ফিচার থাকবে জেনে নিন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন