Redmi K20 বাজার মাত করতে পপ আপ সেলফি ক্যামেরার সাথে লঞ্চ হবে

0
2042

কিছুদিন আগেই শাওমি ঘোষণা করেছে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন হবে Redmi K20 । যদিও এই ফোনের লঞ্চের তারিখ এখনো জানা যায়নি। সম্প্রতি এই ফোনের একটি টিজার প্রকাশ করা হয়েছে। আর এই টিজারেই দেখা গেছে শাওমির এই ফোন পপ আপ সেলফি ক্যামেরার সাথে আসবে। আমরা জানি ভিভো প্রথম তাদের ফোনে পপ আপ সেলফি ক্যামেরা ব্যবহার করেছিল।

শাওমির এই টিজারে ফোনটির ফ্রন্টে ডেমোন কিংকে দেখা গেছে। আপনাকে রাখি শাওমি-র জেনারেল ম্যানেজার Lu Weibing এই টিজার নিজের টাইমলাইনেও পোস্ট করেছে। এই পোস্টে এও বলা হয়েছে যে ফোনটিতে পপ আপ সেলফি ক্যামেরা থাকলেও ফোনটি অন্যান্য ফোন থেকে হালকা হবে। এই ফোনটিকে ইঞ্জিনিয়ার দ্বারা আলাদা ভাবে অপ্টিমাইজেশন করা হয়েছে। এছাড়াও এই ফোনটির 3,00,000 বারেরও বেশি বার ডুরাবিলিটি টেস্ট করা হয়েছে।

Redmi K20 অন্যান্য ফিচার :

এই ফোন সম্পর্কে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন তথ্য সামনে এসেছে। তবে চীনের কিছু সাইট অনুযায়ী এই ফোন অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেমের সাথে আসবে। ডেভেলপারদের জন্য Android Q বিকল্প ও থাকতে পারে। তবে সবচেয়ে আকর্ষণীয় বিষয় যে ফোনটি কোয়ালকমের নতুন প্রসেসর স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের সাথে আসবে। সাথে এই ফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকবে। ভারতে ফোনটি Redmi S সিরিজ হিসাবেও আসতে পারে।

Redmi K20 ফোনে 6.3 ইঞ্চি এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। যার আসপেক্ট রেশিও 19.5:9 এবং স্ক্রিন রেজল্যুশন 1080 x 2340 পিক্সেল। এই ফোনে 4000mAh ব্যাটারি থাকতে পারে। কোম্পানির তরফে কিছু না জানানো হলেও এই ফোনের দাম 25,000-30,000 টাকা হতে পারে।

পড়ুন : Realme X ভারতে বিশেষ ফিচারের সাথে আসছে, জেনে নিন দাম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন