1 বছর বিনামূল্যে প্রতিদিন 1.5 জিবি ডেটা ও কল, ভোডাফোনের এই গ্রাহকরা পাবে সুবিধা

0
932

ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য একটি বিশেষ অফার এনেছে। এরজন্য কোম্পানি সিটিব্যাংকের সাথে হাত মিলিয়েছে। নতুন এই অফারে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা সহ আনলমিটেড কলিং এর সুবিধা পাবে। এর আগে আইডিয়া দুটো শহরে এই প্ল্যান লঞ্চ করেছিল। আপনাকে জানিয়ে রাখি ভোডাফোনের প্রিপেড গ্রাহকরা এই অফারের সুবিধা নিতে পারবে। আসুন নতুন এই অফার সম্পর্কে জেনে নেই।

কিভাবে এই অফারের লাভ ওঠাবেন :

ভোডাফোন ঘোষণা করেছে যে যোগ্য গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ডেটা বিনিফিট পাবেন। এর ভ্যালিডিটি থাকবে 365 দিন। এই অফারের সুবিধা নিতে হলে গ্রাহককে ভোডাফোনের ওয়েবসাইটে গিয়ে Citi ব্যাংকের ক্রেডিট কার্ডের জন্য আবেদন করতে হবে। ক্রেডিট কার্ড পাওয়ায় পর 30 দিনে অন্তত পক্ষে 4,000 টাকা খরচ হবে। এমন করলেই সেই গ্রাহককের অ্যাকাউন্টে এই প্ল্যান যুক্ত হয়ে যাবে। তবে অবশ্যই আপনার ক্রেডিট কার্ডটি Rewards, IOC, Cashback এবং Premier Miles শ্রেণীভুক্ত হতে হবে।

এই অফারটি পেতে হলে আরো কয়েকটি শর্ত আপনাকে মেনে চলতে হবে। এই অফারের নিয়ম অনুযায়ী গ্রাহককে অবশ্যই 23 বছর বয়স হতে হবে অথবা তাকে নিন্মলিখিত রাজ্যের বাসিন্দা হতে হবে – দিল্লী, নয়ডা, গুরুগ্রাম, মুম্বাই, বেঙ্গালুরু, পুনে, হায়দ্রাবাদ, কলকাতা, আমেদাবাদ, সিকান্দ্রাবাদ, চেন্নাই, বরোদা, কোম্বাটোর, জয়পুর ও চণ্ডীগড়। এই শর্ত পালন করলেই গ্রাহকের অ্যাকাউন্টে 45 দিন অন্তর 1.5 জিবি ডেটা ক্রেডিট হয়ে যাবে।