ভোডাফোনের নতুন ধামাকা, একবছর ফ্রিতে পান 750 জিবি ডাটা ও Netflix সাবস্ক্রিপশন

0
994

জিও আসার পর এয়ারটেল থেকে ভোডাফোন সবার ব্যবসা কমেছে। নিজেদের ব্যবসা বাঁচাতে ভোডাফোন আইডিয়া এখন এক হয়েছে। কিন্তু এতো কিছুর পরও জিওকে দমাতে ব্যর্থ ভোডাফোন আইডিয়া। তবে এবার ভোডাফোন তাদের ব্যাবসার কৌশল বদল করতে চাইছে। কোম্পানি এবার বেশি ডাটা ও অন্যান্য অফার এনে গ্রাহক ধরতে চাইছে।

সম্প্রতি কোম্পানি একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে যেখানে এক বছরের জন্য Netflix সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এরসাথে প্রতিদিন 2 জিবি ইন্টারনেট সহ বছরে 730 জিবি ইন্টারনেট ডাটা পাওয়া যাবে। ভোডাফোনের এই প্ল্যানে গ্রাহকরা Netflix সাবস্ক্রিপশন ও ডাটা ছাড়াও অন্য সুবিধাও পাবে। আসুন এই অফার সম্পর্কে জানি।

প্রিপেড ইউজারদের জন্য অফার :

যদি আপনি ভোডাফোনের প্রিপেড ইউজার হোন তবে একবছরের Netflix সাবস্ক্রিপশন পাবেন না। তার বদলে এক বছরের জন্য আনলিমিটেড ডাটা ও ভয়েস কলের সুবিধা পাবেন। তবে কোম্পানি এটা জানায়নি যে ভয়েস কলের জন্য কোনো লিমিট আছে কিনা।

পোস্টপেড ইউজারদের জন্য অফার :

ভোডাফোন পোস্টপেড ইউজাররা এই অফারে একবছরের জন্য Netflix সাবস্ক্রিপশন পাবেন। এরজন্য যদিও ইউজারকে 499 টাকার অধিক প্ল্যানে রিচার্জ করতে হবে। নেটফ্লিক্স সাবস্ক্রিপশন ছাড়াও ইউজার যে প্ল্যান রিচার্জ করবে সেই সুবিধা পাবে।

আপনাকে জানিয়ে রাখি ভোডাফোনের এই অফার Samsung Galaxy S10 সিরিজের জন্য আনা হয়েছে। যে সমস্ত গ্রাহক Samsung Galaxy S10 সিরিজের ফোন কিনবে তারাই একবছর ফ্রিতে 750 জিবি ডাটা ও Netflix সাবস্ক্রিপশন পাবে। এর জন্য ইউজারকে ফোনটি কেনার সময় MYVODA প্রমোকোডে ব্যবহার করতে হবে।

পড়ুন : 6,000 টাকা দাম কমলো নোকিয়ার এই চার ফোনের, জেনে নিন কোন কোন ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন