আপনার ফোনে ভোটের রেজাল্ট লাইভ কিভাবে দেখবেন

0
431

সারা দেশে ভোট প্রক্রিয়া 19 মে শেষ হয়েছে। আজ অর্থাৎ 23 মে রেজাল্ট বার হওয়ার দিন। কে পরবর্তী প্রধানমন্ত্রী হবেন তা জানতে আগ্রহী সারা দেশবাসী। আজ সকাল আটটা থেকেই ভোট গণনা শুরু হবে। ভোটের রেজাল্ট আপনি বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি দেখতে পারেন কিন্তু আপনার বাড়ি যদি টিভি না থাকে বা আপনি টিভি ছাড়া দূরে থাকেন তবে মোবাইলেই লাইভ দেখতে পারবেন ভোটের রেজাল্ট। এই সুযোগ আপনাকে করে দিচ্ছে Hotstar, Voot, Jio TV-র মতো প্লাটফর্ম। আসুন সেই সম্পর্কে জেনে নেই।

Hotstar :

আপনার ফোনে যদি হটস্টার ইনস্টল না থাকে তবে এক্ষুনি করুন। আপনি এখানে ফ্রীতে ভোটের রেজাল্ট দেখতে পাবেন। হটস্টারের হোমপেজে ইতিমধ্যেই এই বিষয়ে একটি ব্যানারও লক্ষ্য করে থাকবেন। আজ সকাল ছটা থেকে এখানে ভোটার রেজাল্ট দেখানো শুরু হবে। যা সারাদিন চলবে বলে জানা গেছে। হটস্টারে আপনি ABP News, Aaj Tak, News Nation, Tez News, Dilli Aaj Tak, এবং India Today প্রভৃতি চ্যানেল দেখতে পাবেন। এছাড়াও হটস্টার ভোটের রেজাল্ট দেখানোর জন্য Republic TV কে ব্যাপকভাবে প্রচার করছে। এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ও ওএস প্লাটফর্মের জন্য উপলব্ধ।

Voot :

এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ও ওএস প্লাটফর্মের জন্য উপলব্ধ। এখানে আপনি CNN News 18 এবং News18 India-র মতো নিউজ চ্যানেল পাবেন। এর সাথে আঞ্চলিক নিউজ চ্যানেল যেমন- News18 Bangla, News18 Odia, News18 Assam Northeast, News18 Gujarati, News18 Kannada, News18 Kerala, News18 Bihar Jharkhand প্রভৃতি পাবেন। এর জন্য আপনাকে নিউজ ট্যাবে ক্লিক করতে হবে।

Jio TV :

জিও টিভি সম্পর্কে নতুন করে আর বলার নেই। জিও গ্রাহকরা জানেন যে প্রাইম কাস্টমার হলেই তারা জিও টিভি ব্যবহারের সুযোগ পায়। এখানে বিভিন্ন ধরণের চ্যানেল আছে। আপনি ভোটের রেজাল্ট দেখার জন্য অবশ্যই আপনার পছন্দের ভাষার নিউজ চ্যানেল বেছে নিন। এই অ্যাপটি অ্যান্ড্রয়েড ও ওএস প্লাটফর্মের জন্য উপলব্ধ।

পড়ুন : কমতে পারে টিভি দেখার খরচ, নতুন প্ল্যানের জন্য তোড়জোড় শুরু

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন