টাটা স্কাইয়ের দুর্দান্ত অফার, নতুন কানেকশনে 500 টাকা ছাড়

0
1207

ডিটিএইচ কোম্পানি টাটা স্কাই তাদের গ্রাহক বাড়াতে আকর্ষণীয় অফার নিয়ে এলো। কোম্পানি নতুন কানেকশনে 500 টাকা ডিসকাউন্ট অফার ঘোষণা করেছে। তবে এই অফারটি সেই সব গ্রাহকদের জন্য যারা কোম্পানির ওয়েবসাইট থেকে নতুন কানেকশন নেবে। অফলাইনে এই অফার প্রযোজ্য কিনা তা জানা যায়নি। 500 টাকা ডিসকাউন্ট অফার ছাড়াও আপনি যদি টাটা স্কাই অন্য কাউকে রেফার করেন তবে 300 টাকা পাবেন।

আপনি যদি কোম্পানির ওয়েবসাইটে যান তবে দেখবেন Tata Sky SD এবং Tata Sky+ HD কানেকশনের দাম 501 টাকা কমানো হয়েছে। আগে SD BENGALI BASIC কানেকশনের দাম ছিল 2335 টাকা। যা নতুন দাম 1834 টাকা। আবার SD BENGALI FAMILY KIDS আপনি 501 টাকা কমে 1866 টাকায় পাবেন।

আগে SD BENGALI FAMILY SPORTS কাননেকশনের দাম ছিল 2457 টাকা, যা কমে এখন 1956 টাকা হয়েছে। এইচডি কাননেকশনের কথা বললে +HD BENGALI BASIC 9785 টাকায় কিনতে পারবেন।

কিছু দিন আগে কোম্পানি নতুন চারটি প্ল্যান লঞ্চ করেছিল। এই প্যাকগুলি সাধারণত তাদের বাঙালী গ্রাহকদের কথা মাথায় রেখেই করা হয়েছে। সবথেকে কম দামে যে প্যাক চালু হয়েছে তা হলো 49 টাকা এবং এই প্যাকগুলি তাদের বাঙালি দর্শকদের পছন্দের চ্যানেল এর চাহিদা মেটাবে বলে মনে করা হচ্ছে। বর্তমানে চারটি প্যাক শুরু করা হচ্ছে এই প্যাক গুলি হলো –

I) Star Bengali value A pack 
II) Star Bengali Value B pack 
III) Star Bengali Premium A Pack 
IV) Star Bengali Premium B pack

পড়ুন : Tata Sky মাত্র 49 টাকা থেকে চারটি নতুন প্ল্যান আনলো, জানুন কোন কোন চ্যানেল থাকবে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন