স্যামসাং ভারতে ওয়্যারলেস চার্জার ও পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করলো

0
726

স্যামসাং ভারতে তাদের ইলেকট্রনিক গ্যাজেট বাড়ানোর লক্ষ্যে ওয়্যারলেস চার্জার ও ওয়্যারলেস পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করলো। এই ওয়্যারলেস চার্জারে 10,000mAh ব্যাটারি দেওয়া হয়েছে। আবার ওয়্যারলেস চার্জারের কথা বললে এটি একটি Duo Pad, আপনি এটি একসাথে বিভিন্ন ডিভাইসে ব্যবহার করতে পারবেন।

আপনাকে জানিয়ে রাখি স্যামসাং এর এই ওয়্যারলেস চার্জার Qi সার্টিফায়েড। আপনি এটির মাধ্যমে বেশির ভাগ ওয়্যারলেস চার্জিং সাপোর্ট ফোন চার্জ করতে পারবেন। উদাহরণস্বরূপ এই Wireless Charger Duo প্যাডে আপনি একসাথে Galaxy S10 ও iPhone X রেখে চার্জ করতে পারবেন।

স্যামসাং-র এই দুটি প্রোডাক্ট আপনি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও আমাজনে কিনতে পারবেন। এর পাশাপাশি স্যামসাং এর ই শপ এবং স্যামসাং অপেরা ঘর থেকে কেনা যাবে। এই চার্জার এডাপ্টিভ ফাস্ট চার্জিং সাপোর্ট করে অর্থাৎ আপনি ফোন দ্রুত চার্জ করতে পারবেন। ওয়্যারলেস চার্জিং খুব দ্রুত চার্জ করায় আপনার জন্য একটি ভালো প্রোডাক্ট হবে।

দামের কথা বললে 10,000mAh এর পাওয়ার ব্যাঙ্কের দাম 3,699 টাকা। এই ওয়্যারলেস পাওয়ার ব্যাঙ্ক আপনি সোনালী ও গোলাপি রঙে পাবেন। আবার Wireless Charger Duo Pad এর দাম 5,999 টাকা। এই ফোনটি কালো ও সাদা রঙে পাওয়া যাবে।

পড়ুন : 5G নেটওয়ার্কের সাথে টিভি আনছে Huawei, জেনে নিন বিশেষত্ব

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন